ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই চেঁচিয়ে উঠল শাহরুখের ছোট্ট আব্রাম, দেখুন ভিডিও

অপ্রস্তুত হয়ে যান প্রত্যেকে 

Updated By: Nov 20, 2018, 03:21 PM IST
ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই চেঁচিয়ে উঠল শাহরুখের ছোট্ট আব্রাম, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : পাপারাত্জির সামনে পড়ে নাকি মাঝে মধ্যে অসহায় হয়ে যায় তারকা সন্তানরা। খুব ছোট বয়স থেকে এভাবে ক্যামেরা তাদের অনুসরণ করতে শুরু করে, তাতে নাকি আর পাঁচজন সাধারণ শিশুর মত তারা শৈশব কাটানোর সুযোগ ভালভাবে পায় না। সাধারণ শিশুদের মত সাধারণ জীবন যাপনের জন্য তারকা সন্তানদের যেন একটু ব্যক্তিগত জীবনে ছেড়ে দেন পাপারাত্জিরা, এমন আবেদন বার বার উঠে এসেছে। কখনও শাহরুখ-কন্যা সুহানা খান-কে দেখে পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠলে, রেগে যান কাজল। আবার কখনও তৈমুরকে নিয়ে চিন্তায় পড়ে যান সইফ-করিনা। কিন্তু পাপারাত্জিকে কীভাবে নাগালের মধ্যে রাখতে হয়, তা বোধ হয় এবার বুঝিয়ে দিল শাহরুখের ছোট ছেলে আব্রাম।

আরও পড়ুন : বিয়ের পর চোখ ঝলসানো রূপে দীপিকা, রণবীরের হাত ধরে নববধূ উড়ে গেলেন বেঙ্গালুরু
সম্প্রতি আরাধ্যা বচ্চনের ৭ বছরের জন্মদিনের পার্টি ছিল। সেখান থেকে ফেরার সময় আব্রামকে দেখে ঝলসে ওঠে একের পর এক ফ্ল্যাশ। আব্রাম আয়ার কোলে চড়ে গাড়িতে উঠলেও, ফ্ল্যাশ যেন কিছুতেই থামিছল না। যা দেখে খেপে যায় শাহরুখ-গৌরীর ছোট্ট আব্রাম। 'নো পিকচার্স' বলে চেঁচিয়ে ওঠে আব্রাম। তারপর গাড়ির মধ্যে ঢুকে মুখ লুকিয়ে ফেলতেও দেখা যায় তাকে। আর এই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : এ কী কীর্তি শুরু হল ছোট্ট তৈমুরকে নিয়ে, ভাবতেও পারবেন না...
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আব্রাম যতই পাপারাত্জিকে দেখে চিত্কার করুক না কেন, তৈমুরের সঙ্গে ক্যামেরার বেশ ভাল সম্পর্ক। পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশের সামনে দাঁড়িয়ে কখনও হাসি মুখে পোজ দিতে দেখা যায় তৈমুরকে আবার কখনও 'বাই' বলতেও শোনা যায় তাঁর আধো আধো গলায়। সে প্লে স্কুলে যাওয়ার পথেই হোক কিংবা মায়ের হাত ধরে কিংবা বাবার সঙ্গে ঘোড়ায় চড়ার সময়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পাপারাত্জির সঙ্গে তৈমুরের যে বেশ ভাল সম্পর্ক, তা কিন্তু প্রায় সব সময়ই উঠে আসে পেজ থ্রি-র পাতায়। আর সেই কারণেই এবার জনপ্রিয়তার নিরিখে সবাইকেই প্রায় পিছনে ফেলেদিয়েছে তৈমুর আলি খান। কেরলের একটি দোকানে বিক্রি হচ্ছে তৈমুর পুতুল। যে ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

.