Apu Biswas: সাইবার ক্রাইমে অভিযুক্ত অপু বিশ্বাস! অভিনেত্রীর নামে পুলিসে অভিযোগ কলির...

Apu Biswas: এবার অপু বিশ্বাসের বিরুদ্ধে সাইবার ক্রাইমের অভিযোগ উঠল। তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন বাংলাদেশের প্রযোজক ও অভিনেত্রী সিমি ইসলাম কলি। জানা যায় যে কলি শুধু অপু বিশ্বাসের নামেই জিডি করেননি জাহিদুল ইসলাম অপু নামে আরেক ব্যক্তির বিরুদ্ধেও অভিযোগ করেছেন।  

Updated By: Sep 19, 2023, 03:11 PM IST
Apu Biswas: সাইবার ক্রাইমে অভিযুক্ত অপু বিশ্বাস! অভিনেত্রীর নামে পুলিসে অভিযোগ কলির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপু বিশ্বাসের(Apu Biswas) নামে ভয়ানক অভিযোগ করলেন বাংলাদেশের প্রযোজক ও অভিনেত্রী সিমি ইসলাম কলি(Simi Islam Koli)। বিশ্বস্ত সূত্রের দাবি, কলি শুধু অপু বিশ্বাসের নামেই জিডি করেননি জাহিদুল ইসলাম অপু নামে আরেক ব্যক্তির বিরুদ্ধেও অভিযোগ করেছেন। তাঁর দাবি কলির ইউটিউব চ্যানেল হ্যাক করে তাঁর থেকে ১ লক্ষ টাকা দাবি করে জাহিদুল ইসলাম অপু। এরপরেই থানার দ্বারস্থ হন তিনি। সোমবার অর্থাৎ ১৮ সেপ্টেম্বর ঢাকার হাতিরঝিল থানায় জিডি করেন কলি।

আরও পড়ুন- Vijay Daughter Death: মর্মান্তিক! মাত্র ১৬ বছরেই আত্মঘাতী অভিনেতা বিজয়ের কন্যা, কিন্তু কেন?

পুলিসে অভিযোগ জানিয়ে কলি বলেন, তাঁর একটি ইউটিউব চ্যানেল নাকি দুই অপু হ্যাক করেছেন। ওই জিডিতে তিনি উল্লেখ করেছেন যে, অভিযুক্ত জাহিদুল ইসলাম অপু তাঁকে আশ্বাসও দিয়েছিলেন ১ লাখ টাকা দিলে হ্যাক করা ইউটিউব চ্যানেলটি ফেরত দিয়ে দেবেন। সেই সঙ্গে হুমকিও দেন যে, টাকা না দিলে ইউটিউব চ্যানেলটি আর পাবেনই না বরং আরও নতুন ঝামেলায় জড়াবেন তিনি। ঘটনাটি সাইবার ক্রাইমের আওতায় পড়ে। সেই কারণেই দুই অপুর নামে অভিযোগ দায়ের করেছেন কলি।

জিডিতে কলি লিখেছেন, ‘এই মর্মে জানাচ্ছি যে, আমি গত ২০১৬ সালের জুনে Hi sk Films int ও SKfilmsint 7712 খুলি। বিবাদী অপু বিশ্বাস (৩৫) ও জাহিদুল ইসলাম অপু (৩০) গত ২৯/০৮/২৩ ইং আনুমানিক ৭টায় আমার ইউটিউব চ্যানেল হ্যাক করেন। গত ৩১/০৮/২৩ ইং তারিখ সকাল ৮টার সময় ২ নাম্বার বিবাদী ১ নাম্বার বিবাদীর সঙ্গে কথা বলিয়ে দেবে বলে জানান। পরে ২ নাম্বার বিবাদীর সঙ্গে মোবাইলে কথা বললে এক লাখ টাকা দাবি করেন। এ টাকা দিলে আমার ইউটিউব চ্যানেল দিয়ে দেবে, টাকা না দিলে ফেরত দেবে না বলে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করেন। বিষয়টি সাইবার ক্রাইম শাখায় কথা বলে সাধারণ ডায়েরি করা হলো’।

 আরও পড়ুন- Atlee on Jawan to Oscar: ‘জওয়ান’কে অস্কারে পাঠাতে চান অ্যাটলি, সম্মতি রয়েছে শাহরুখের?

প্রসঙ্গত, রবিবার ছিল অপু বিশ্বাসের মায়ের মৃত্যুদিন। সেদিনই এক আবেগী বার্তা পোস্ট করেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘দেখতে দেখতে তিন বছর তোমাকে ছাড়া কাটিয়ে দিলাম মা। জানিনা আরো কতদিন তোমাকে ছাড়া থাকতে হবে।অনেক কিছুই জানো না তুমি, বিশ্বাস করো ভালো লাগেনা, তবে তুমি যে অনেক কিছু জানো না,তোমার বিশ্বাস নিয়ে ওপারে আছো, তা নিয়ে অনেক খুশি আমি। জানো মা একদিন এই সেপ্টেম্বর মাসটা আমার কাছে অনেক আনন্দের ছিল কারণ এই মাসে আমি মা হয়েছি। আবার এই মাসে আমার মাকে হারিয়েছি। আবার এই মাসটা আমার এবং তোমার প্রাণের জয়ের অনেক কিছু? সেপ্টেম্বর মাসটা আসলে অনেক কিছুর জন্য অপেক্ষা করি! আমি জানি এগুলো কিছুই তুমি দেখছো না মা ফেসবুকে লিখতে আমার মোটেও ভালো লাগেনা তবে তোমাকে ভালোবেসে আমার মনের কিছু কথা সকল মায়েদের সাথে শেয়ার করলাম।ওপারে ভালো থেকো আমাকে এবং জয়কে অনেক আশীর্বাদ করো’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.