Anupam Roy: প্রশ্মিতা জীবনে আসতেই অনুপমের জীবনে প্রবেশ পদ্মাপাড়ের প্রেম...

Anupam Roy Wedding: আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে করবেন অনুপম ও প্রশ্মিতা পাল। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়তে হয় অনুপম রায়কে। অনুপমের সিদ্ধান্ত জানার পরেই তাঁকে এবার খোলা চিঠি লিখলেন বাংলাদেশের এক নারী। ভাইরাল সেই চিঠি। 

Updated By: Feb 28, 2024, 03:58 PM IST
Anupam Roy: প্রশ্মিতা জীবনে আসতেই অনুপমের জীবনে প্রবেশ পদ্মাপাড়ের প্রেম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিয়ার সঙ্গে বিচ্ছেদের পর অনেকেই ভেবেছিলেন, আর হয়তো বিয়ের সিদ্ধান্ত নেবেন না অনুপম রায়(Anupam Roy)। তবে সম্প্রতি জানা যায় যে বিয়ে করছেন তিনি। তাঁর বিয়ের খবরে কেউ যেমন তাঁর সমালোচনা করেছেন, কেউ তাঁর জন্য আনন্দিত। কারোর আবার মন ভেঙেছে। অনুপমের হয়ে কলম ধরেছেন অনেকেই। তবে তাঁরই মধ্যে ভাইরাল একটি খোলা চিঠি। 

আরও পড়ুন- Exclusive | Anupam Roy First Wife: আলোয় পিয়া-প্রশ্মিতা, অনুপমের প্রথমা শ্রেয়াকে চেনেন?

বাংলাদেশের এক লেখিকা মোহনা জাহ্নবী লিখেছেন সেই প্রেমপত্র। তিনি লিখেছেন... 

'প্রিয় অনুপম,
এইতো এ মাসেই আমার কাছের কাউকে বলছিলাম, অনুপমের জীবনে নতুন কেউ এসেছে, আমি ওর পালস্ বুঝি। তোমার আধভেজা দুপুরের গল্প শুনলেই বুঝতে পারি, সেখানে কতটা ঝ ড় বাদল বয়ে গেছে; যেন তোমার ছায়া দেখলেই বলে দিতে পারি তুমি ঠিক কোন শার্টটা পরেছো, চুলে ব্যাকব্রাশ করেছ কিংবা হাসির আড়ালে ঘর বেঁধে আছে কিনা কোনো বে ও য়া রি শ মেঘ!
তোমাকে নিয়ে আমার ভাবনা হতো। পিয়া দিদির সাথে তোমার বি চ্ছে দে র পর একটা সময় চিন্তা হতো, তুমি কি আর বিয়ে করবে না, জীবন তো এখনো অনেকটা বাকি, মা-বাবার অবর্তমানে তোমার মতো ইন্ট্রোভার্ট মানুষটাকে কে দেখে রাখবে, কে আগলে রাখবে, তুমি যে খোলস ভাঙার মানুষ নও, তোমার খুব কষ্ট হবে একা বেঁচে থাকতে। এ ভাবনার সাময়িক অবসান হলো এবার। এ সম্পর্কটা তোমার দারুণভাবে টিকে যাক। বারবার ভাঙতে কারইবা ভালোলাগে বলো। প্রেমিকা হিসেবে তোমাকে চাওয়ার চেয়ে তোমার সুখ চাওয়াটা আমার কাছে সবসময়ই বেশি গুরুত্বপূর্ণ ছিলো। নতুন জীবনে নতুন মানুষকে নিয়ে খুব সুন্দর থেকো অনুপম।
প্রশ্মিতাকে বিয়ে না করলে যে আমার সাথেই তোমার বিয়ে হতো, ব্যপারটা এমন নয়। তবু কোথাও একটা সোনামুখি সূঁ চ এসে বিঁ ধ ছে। পাওয়া কাকে বলে অনুপম? কাগজ-কলমের সম্পর্ক, এক বিছানায় পাশাপাশি দুটো বালিশ, আলমারিতে শাড়ির ভাঁজে টাই মিশে যাওয়ার গল্প এসবই কি চূড়ান্ত পাওয়া? যদি তাই হয়, তাহলে আমি নাহয় তোমাকে সফলভাবেই হা রি য়ে ফেললাম। সবাই তো আর পাওয়ার সৌভাগ্য নিয়ে জন্মায় না।
অফিসে  যখন দুপুরের খাবার খেতে বসেছি, তখনই সিনিয়র বিনোদন সাংবাদিক এর কাছ থেকে তোমার বিয়ের খবর পেলাম। বরফ জমা সমুদ্রের মতো অনুভূতি নিয়ে লাঞ্চ সেরে তোমার বিয়ের নিউজটা অনলাইনে তুলে দিলাম। কাল পত্রিকায় প্রকাশিত হবে। এমন গরম খবর তাড়াতাড়ি প্রকাশ না করলে কী চলে বলো! সাংবাদিকদের কাছে এটা শুধুই খবর, হট টপিক। আমার কাছে কি, তা যদি কেউ বুঝতো। এক সংবাদ পাঠিকা তার জীবনসঙ্গীর মৃ ত্যু র খবর নিজে পাঠ করেছিলো। আর আমি তোমার বিয়ের নিউজ তুললাম আমাদের পত্রিকায়। প্রফেশনাল লাইফের নি ষ্ঠু র তা অন্যরকম সুন্দর। তোমার নিউজের সাথে আমার নামটা যে জুড়ে থাকলো, সেটুকুইবা কম কীসে বলো। কালকের পেপার কাটিংটাও রেখে দিবো সযত্নে।
কি লিখব তোমাকে, বুঝতে পারছি না, মাথা কাজ করছে না। কত শব্দ, কত কথা এসে হা রি য়ে যাচ্ছে ফের। আবার কখনো লিখব নাহয়। শেষবেলায় রুমির কথাটুকু বলে যাই- "Somewhere beyond right and w r o n g, there is a garden. I will meet you there."
সুন্দর থেকো অনুপম। প্রশ্মিতাকে আমার প্রেম পাঠালাম।
ইতি
তোমার কল্যাণী
২৬ ফেব্রুয়ারি ২০২৪
কাঁঠালবাগান, ঢাকা

আরও পড়ুন- Akshay Kumar| Tiger Shroff: মঞ্চে অক্ষয়-টাইগার, ধেয়ে এল চটি-জুতো...

প্রসঙ্গত, দ্বিতীয় বিয়ের বিচ্ছেদের প্রায় আড়াই বছর পর ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনুপম রায়। এবার তাঁর ঘরণী হতে চলেছেন গায়িকা প্রশ্মিতা পাল। আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে করবেন অনুপম ও প্রশ্মিতা পাল। তবে এবার আর সামাজিক নিয়ম মেনে নয়, পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি করেই বিয়ে করবেন তাঁরা। সেইদিনই রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে রয়েছে রিসেপশন পার্টি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.