Sinthi Saha: ‘মরেই যাচ্ছিলাম, আবার নতুন জীবন পেলাম’, মা হলেন ক্যানসার আক্রান্ত সংগীতশিল্পী সিঁথি

Sinthi Saha: গত বছরই জানা যায় যে স্তন ক্যানসারে আক্রান্ত বাংলাদেশের সংগীতশিল্পী সিঁথি সাহা। তবে শুধু ওপার বাংলাতেই নয়, এই বাংলাতেও কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি নিউজিল্যান্ডের বাসিন্দা।

Updated By: Oct 6, 2023, 04:51 PM IST
Sinthi Saha: ‘মরেই যাচ্ছিলাম, আবার নতুন জীবন পেলাম’, মা হলেন ক্যানসার আক্রান্ত সংগীতশিল্পী সিঁথি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কিছুদিন ধরে ক্যানসারে আক্রান্ত বাংলাদেশের সংগীতশিল্পী সিঁথি সাহা(Sinthi Saha)। বিয়ের সূত্রে নিউজিল্যান্ডের বাসিন্দা সিঁথি। বাংলাদেশ(Bangladesh) ও নিউজিল্যান্ডে(New Zealand) তাঁর চিকিৎসা চলছে। এর মাঝেই সুখবর দিলেন সংগীতশিল্পী। প্রথমবার সন্তানের মা হলেন সিঁথি। সদ্যোজাতর ছবি শেয়ার করে সুখবর জানান তিনি।

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan: 'ভীষণ মেকি-বয়স্ক দেখাচ্ছে', বোটক্স করে ট্রোলড ঐশ্বর্য

জানা যাচ্ছে ১৯ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সংগীতশিল্পী। সন্তানের নাম রেখেছেন সামারা জয়ী। নিউজিল্যান্ডের অকল্যান্ড সিটি হসপিটালে ভর্তি ছিলেন সিঁথি। বৃহস্পতিবার অর্থাৎ ০৫ অক্টোবর দুপুরে সংগীতশিল্পী নিজেই মা হওয়ার খবর জানিয়েছেন। সংগীতশিল্পী বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন ‘৪ অক্টোবর আমরা মা-মেয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছি। টানা ১৪ দিন হাসপাতালে ছিলাম। কারণ, ও নির্দিষ্ট সময়ের একমাস আগেই পৃথিবীতে এসেছে। স্বস্তির বিষয় আমরা দুজনেই এখন সুস্থ আছি। বাসায় ফিরেছি। সবার কাছে আমার সন্তানের জন্য দোয়া চাই।’

মা হওয়ার আনন্দ প্রকাশ করে সিঁথি আরও বলেন, ‘গত বছর তো প্রায় মারাই যাচ্ছিলাম। এ বছর যেন নতুন করে বেঁচে উঠলাম। বিধাতা আমাকে সন্তান দিয়ে নতুন জীবন দিয়েছেন। এখন আমি আর আমার সন্তান নিয়ে নতুন জীবন। আমি এখন অনেক সুখী’। জানা যাচ্ছে আগামী নভেম্বরে বাংলাদেশে ফিরবেন তিনি।

আরও পড়ুন- Kar Kache Koi Moner Kotha: অকথ্য শারীরিক অত্যাচার! শিমুল-পরাগের গার্হস্থ্য হিংসায় ক্ষোভের আগুন

সিঁথি বলেন, ‘গত বছর আমি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত হই। চিকিৎসা চলছিল। কিন্তু বারংবার মনে হতে লাগল, ক্যানসারের কাছে হেরে যাওয়ার আগে আমার একটা অস্তিত্ব রেখে যেতে যাই এই সুন্দর পৃথিবীতে। মূলত সেই সিদ্ধান্ত থেকেই কনসিভ করা। কিন্তু যেহেতু আমার শরীর ভালো ছিলো না, কঠিন চিকিৎসার মধ্য দিয়ে যাচ্ছিলাম, ফলে আদৌ আমি আমার বাচ্চাটাকে পৃথিবীর আলোয় চোখ মেলাতে পারব কি না, সে বিষয়ে যথেষ্ট সন্দিহান ছিলাম। অবশেষে আমি জয়ী হয়েছি। আমার জয়ীকে পৃথিবীর আলোয় আনতে পেরেছি। এবার আর কিছুই চাওয়ার নেই, হারাবারও নেই। আমাদের জন্য দোয়া করবেন সবাই।’   

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.