Churni Ganguly : হাতে কোশাকুশি, গঙ্গাজল আর ফুল, মায়ের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন মুহূর্তে চূর্ণী

চূর্ণীর কথায়, ''এটাই ভালোবাসার স্পর্শের শক্তি, আর এটাই তোমার সৃষ্টির ক্ষমতা।''

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 29, 2022, 05:04 PM IST
Churni Ganguly : হাতে কোশাকুশি, গঙ্গাজল আর ফুল, মায়ের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন মুহূর্তে চূর্ণী

নিজস্ব প্রতিবেদন : হাতে কোশাকুশি, আর তাতে গঙ্গাজল আর ফুল। একে অপরের হাত ছুঁয়ে পাশাপাশি বসে অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly) ও তাঁর দুই বোন। মায়ের প্রথম মৃত্যুবার্ষিকীতে আত্মার শান্তিকামনায় পুজোয় বসেছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিয়ে একটি আবেগঘন পোস্ট করেছেন অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)।

গত বছর (২০২১)ই মা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কে হারিয়েছিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রীর মায়ের প্রথম বাৎসরিক কাজের আয়োজন তাঁর বাবা অর্ধেন্দু বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেই করা হয়েছিল। নিজের ফেসবুক পোস্টে চূর্ণী লিখেছেন, ''মা, আজ তোমার বাৎসরিক। এক বছরের বেশি সময় হয়ে গিয়েছে তোমার অভাব বোধ করছি। পরিবারের প্রতি তোমার সেই যত্ন, পরিবারিক অনুষ্ঠানে তোমার সেই উষ্ণতা, আর সেখানে অফুরান ঠাণ্ডা পানীয়র গ্লাস, সব কিছুরই অভাব বোধ করছি।''

আরও পড়ুন-দাসত্বের বিরুদ্ধে লড়াই! 'শামসেরা'র জি হুজুর গানে জমিয়ে নাচলেন রণবীর

ছবি সৌজন্য : চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ফেসবুক

মায়ের উদ্দেশ্যে চূর্ণী লিখেছেন, '' আমরা বোনেরা যখন তোমার আত্মার শান্তি কামনা করছি, তখন আমরা একে অপরকে আগলে রেখেছিলেন। আমার হাতের উপর ছিল ওদের হাতের নরম স্পর্শ। এভাবেই আমরা তিন বোন একে অপরের সঙ্গে বেঁধে থাকব।'' সবশেষে চূর্ণীর কথায়, ''এটাই ভালোবাসার স্পর্শের শক্তি, আর এটাই তোমার সৃষ্টির ক্ষমতা।''

মায়ের স্মৃতিতে নিজের এই লেখার নাম ''ভালোবাসার স্পর্শ রেখেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়।'' প্রসঙ্গত, গত বছর কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের মা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের। যিনি পেশায় শিক্ষিকা ছিলেন। আলিপুর মাল্টিপারপাস গভর্নমেন্ট গার্লস স্কুলে পড়াতেন ভূগোল। পাশাপাশি  রবীন্দ্রসঙ্গীত এবং দেশ-বিদেশের গানে বিশেষ ব্যুৎপত্তি ছিল তাঁর।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.