Originals: মৌলিকগানের পাশে নয়া প্রজন্ম! একজোট দুর্নিবার-শোভন-উজ্জয়িনী...

New Single: নতুন কাজ আরও করে যাওয়ার, নতুন চিন্তার বহিঃপ্রকাশ করা, তারই ফলস্বরূপ নতুন ইউটিউব নির্ভর মিউজিক চ্যানেল ফুল অন মিউজিক এর আত্মপ্রকাশ ঘটল। এই চ্যানেলের প্রথম গান এক ইচ্ছে ডানা। 

Updated By: Apr 24, 2024, 02:40 PM IST
Originals: মৌলিকগানের পাশে নয়া প্রজন্ম! একজোট দুর্নিবার-শোভন-উজ্জয়িনী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার বাংলা গানের জন্য একজোট হলেন বাংলার নতুন প্রজন্মের একঝাঁক সংগীতশিল্পী।  নতুন চ্যানেলে নতুন গান প্রকাশ করলেন তৃষা, দুর্নিবার, উজ্জয়নী, শোভন, গৌরব,সমীক ও চন্দ্রিকা। নতুন গান, নতুন ভাবনা নিয়ে বাংলা নতুন বছরের শুরু করলেন তাঁরা। 

আরও পড়ুন- Rahul Roy: দীর্ঘদিন অসুস্থ, এবার বাংলা সিনেমায় পা 'আশিকি'র নায়কের...

নতুন কাজ আরও করে যাওয়ার, নতুন চিন্তার বহিঃপ্রকাশ করা, তারই ফলস্বরূপ নতুন ইউটিউব নির্ভর মিউজিক চ্যানেল ফুল অন মিউজিক এর আত্মপ্রকাশ ঘটল। এই চ্যানেলের প্রথম গান এক ইচ্ছে ডানা। একই গানে গলা মিলিয়েছেন বাংলার অতি পরিচিত গুণী সংগীতশিল্পীরা। সমীক গুহ রায়ের সুরে, কথার মায়াজাল বিস্তার করেছেন মাহিকা  মিত্র। 

গানের মাঝে আছে, আরেক চেনা গান, তোমায় হৃদ মাঝারে রাখিব ছেড়ে দেব না। ঠিক যেন এক গানের হৃদ মাঝারে অন্য একটা গানের বাস। গানটা গেয়েছেন  তৃষা চট্টোপাধ্যায়, দূর্নিবার সাহা, শোভন গাঙ্গুলী, গৌরব সরকার,  উজ্জয়নী মুখোপাধ্যায়, চন্দ্রিকা ভট্টাচার্য। নতুন গান এক ইচ্ছা ডানা। প্রকাশিত হয়েছে ফুল অন মিউজিক ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন- Paashbalish Trailer: মে মাসেই আসছে 'পাশবালিশ', শুয়ে-বসে দেখুন!

তৃষা চট্টোপাধ্যায় জানালেন," বাংলা মৌলিক গান, বা জনপ্রিয় লোকগান বা আধুনিক বাংলা গান নতুন প্রজন্ম এবং আমাদের আগের প্রজন্মের কথা ভেবে নতুন সঙ্গীতায়োজন মারফৎ নিয়ে আসার পরিকল্পনা থেকেই এই চ্যানেলটার কথা ভাবা। ছবিতে আমরা সবাই গেয়ে থাকি, কিন্তু বাংলা মৌলিক গানের যে বিস্তার এতো দিন আগেও ছিল, সেই ধারাটা আগামী দিনেও বজায় থাকুক, সেই কথাই আমরা সবাই বিশ্বাস করি। তাই ছবির গান ছাড়াও আমাদের নিজেদের গান প্রকাশ পাবে এই চ্যানেলে। আশা করি বাংলা গান নিয়ে এই উদ্যোগ সবার ভালো লাগবে।"

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.