রহস্যজনক মৃত্যু! নদী থেকে উদ্ধার নামী অভিনেতার ছেলের পচাগলা দেহ...

Bangladesh: ২০২১ সালে প্রয়াত হন বাংলাদেশের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা এ টি এম শামসুজ্জামান। এবার বরিশালের মুলাদী উপজেলার একটি নদী থেকে উদ্ধার হল অভিনেতার ছেলে খালেকুজ্জামান কুশলের মরদেহ। জানা যায় যে ৪ থেকে ৫ দিন আগেই মৃত্যু হয়েছে তাঁর। নদীতে ভাসছিল লাশ সেই কারণে পচন ধরেছে মরদেহে।

Updated By: Oct 30, 2023, 08:37 PM IST
রহস্যজনক মৃত্যু! নদী থেকে উদ্ধার নামী অভিনেতার ছেলের পচাগলা দেহ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা এ টি এম শামসুজ্জামানের প্রয়াণের দুই বছর পর এবার বরিশালের মুলাদী উপজেলার একটি নদী থেকে উদ্ধার হল অভিনেতার ছেলে খালেকুজ্জামান কুশলের মরদেহ। জানা যায় মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর।  সোমবার দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাসিরহাট এলাকায় জয়ন্তী নদী থেকে মরদেহটি উদ্ধার করে মুলাদী থানায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন- Sayantani Guhathakurta: লাফ দিয়ে কমেছে প্লেটলেট, ‘ভালো নেই’ সায়ন্তনী!

পুলিস সূত্রের খবর মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। মুলাদী থানার ওসি মাহাবুবুর রহমান বাংলাদেশের সংবাদমাধ্যমে জানিয়েছেন, একটি অর্ধগলিত মরদেহ ভাসতে দেখে এলাকাবাসীরা থানায় খবর দেন। সেখানে পুলিস পাঠিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ধারণা করা হচ্ছে ৪ থেকে ৫ দিন লাশ নদীতে ভাসছিল। সেই কারণে লাশে পচন ধরেছে।

এই পুলিস কর্মকর্তা আরও জানান, মরদেহের সঙ্গে একটি পরিচয়পত্রও পাওয়া গেছে। সেখানে ঢাকার সূত্রাপুর থানার দেবেন্দ্রনাথ দাস লেনের ৪৬নং বাড়ির ঠিকানা দেওয়া হয়েছে। পিতার নাম এ টি এম শামসুজ্জামান লেখা রয়েছে। পরে সূত্রাপুর থানায় যোগাযোগ করে নিশ্চিত হওয়া গেছে লাশটি অভিনেতা শামসুজ্জামানের ছেলের। সূত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন, ‘মুলাদী থানার ওসি বিষয়টি জানানোর পর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। খবর পাওয়ার পর তার পরিবারের সদস্যরা মুলাদীতে রওনা হয়েছেন’।

আরও পড়ুন- Nusrat Jahan: ‘দীপিকাকে নকল! ও চাঁদ হলে তুমি...’ তুমুল ব্যঙ্গ-বিদ্রুপের শিকার নুসরত...

এ টি এম শামসুজ্জামানের ছোটো মেয়ে কোয়েল আহমেদ তাঁর ভাইয়ের মৃত্যু প্রসঙ্গে বলেন, ‘আমরাও খবর পেয়েছি। বরিশাল থেকে যে এনআইডি কার্ডের ছবি পাঠানো হয়েছে  তা আমাদের ভাইয়ের। মরদেহটি আমার ভাইয়েরই কিনা তা সনাক্ত করতে আমাদের এক আত্মীয় বরিশালে গেছেন। বড় ভাইয়ের সঙ্গে সেই অনাকাঙিক্ষত ঘটনার (হত্যাকাণ্ডের) পর আমাদের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ ছিল না। তবে আম্মার সঙ্গে তার মাঝে কথা হত। গত ২৪ তারিখও সে মাকে খুলনা যাওয়ার কথা জানিয়েছিল’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.