Tahsan: কনসার্টের মাঝেই তাহসানকে জাপটে ধরলেন অনুরাগী! তারপর...

Tahsan Rahman Khan: একটি কনসার্টে সকলের সঙ্গে কাথায় আড্ডায় গান গাইছিলেন তাহসান। হঠাৎই তাঁর এক অনুরাগী উঠে পড়লেন স্টেজে। জড়িয়ে ধরলেন তাহসানকে। গানের মাঝে হঠাৎ এমন ঘটনা অবাক করেছে গায়ককে। 

Updated By: Jan 31, 2024, 01:33 PM IST
Tahsan: কনসার্টের মাঝেই তাহসানকে জাপটে ধরলেন অনুরাগী! তারপর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা এবং গায়ক তাহসান রহমান খান। তাঁর গান এবং অভিনয় সকলের মনে জায়গা করে নিয়েছে। একটি বার সামনে থেকে তাঁর গান শোনার জন্য ব্যাকুল থাকে সকলেই। তার ওপর যদি তাঁকে ছুঁতে পারা যায়, তাহলে তো কথাই নেই। এবার সেইরকণ ই এক দৃশ্যের সাক্ষী থাকলেন গায়ক নিজে।

আরও পড়ুন: Tripti Dimri: 'আমি সমস্ত ভালবাসা ও পরিচিতি...', অ্যানিমাল নিয়ে বড় কথা তৃপ্তির!

একটি কনসার্টে সকলের সঙ্গে কাথায় আড্ডায় গান গাইছিলেন তাহসান। হঠাৎই তাঁর এক অনুরাগী উঠে পড়লেন স্টেজে। জড়িয়ে ধরলেন তাহসানকে। গানের মাঝে হঠাৎ এমন ঘটনা অবাক করেছে গায়ককে।

পাশে থাকা বেশ কয়েকজন ব্যাক্তি সেই অনুরাগীকে ছাড়ান গাহসানের থেকে। অনুরাগীকে স্টেজ থেকে নামানোর পরই তাহসান ঙেঁসে বলেন, ভালোবাসা ভালো, তবে এত ভালোবাসা ভালো না।

আরও পড়ুন: AR Rahman: রহমানের AI কারসাজি, রজনীকান্তের ‘লাল সেলাম’-এ গান গাইলেন দুই মৃত শিল্পী! বিতর্ক...

পরে তাহসানকে এই ঘটনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, বহুদিনের কঠিন পরিশ্রমের ফলে এই জায়গায় আসতে পেরেছেন তিনি। এত মানুষ তাঁকে দেখার জন্য আসে, কেউ আবার স্টেজে উঠে তাঁকে জড়িয়ে ধরে। এই পরিমাণ ভালোবাসা পেয়ে বেজায় খুশি তিনি। তিনি এও বলেন যতদিন তিনি এই ভালোবাসা পাবেন, ততদিন তিনি সেটা উপভোগ করতে চান। তিনি প্রতিদিন নিজেকে ভাগ্যবান মনে করেন। এক এক জনের ভালোবাসার বহিঃপ্রকাশ এক এক রখম, তাই স্টেজে ঘটে যাওয়া সেই ঘটনাকেও তিনি ভালো ভাবেই নিয়েছেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.