Madan Mitra: বড়পর্দায় তৃণমূল বিধায়ক? বনি-কৌশানি-ওম-শ্রাবন্তীর সঙ্গে শ্যুটিং সেটে মদন মিত্র

Madan Mitra: গান গেয়েছেন তিনি, এমনকী মিউজিক ভিডিয়োতেও দেখা গেছে তাঁকে। তবে সম্প্রতি তাঁর পোস্ট করা ছবিতে দেখা যায় বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্যায়, ওম সাহানি ও শ্রাবন্তীর সঙ্গে শ্যুটিং সেটে মদন মিত্র। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 9, 2022, 02:12 PM IST
Madan Mitra: বড়পর্দায় তৃণমূল বিধায়ক? বনি-কৌশানি-ওম-শ্রাবন্তীর সঙ্গে শ্যুটিং সেটে মদন মিত্র

Madan Mitra, Srabanti, Koushani Mukherjee, Om, Bonny Sengupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা সিনেমায় ডেবিউ করছেন মদন মিত্র?  এই জল্পনাতেই সরগরম নেটপাড়া। সম্প্রতি মদন মিত্রের পোস্ট করা কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি ছবির সেটে হাজির মদন মিত্র। তাঁর পোশাক দেখে অনেকেই অনুমান করছেন তাহলে কী এবার বড়পর্দায় বিধায়ক? এর আগে গান গেয়েছেন তিনি, এমনকী মিউজিক ভিডিয়োতেও দেখা গেছে তাঁকে। তবে সম্প্রতি তাঁর পোস্ট করা ছবিতে দেখা যায় বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্যায়, ওম সাহানি ও শ্রাবন্তীর সঙ্গে শ্যুটিং সেটে মদন মিত্র। এই চার তারকাকে একসঙ্গে দেখা যাবে ‘হাঙ্গামা ডট কম’ ছবিতে। সেই ছবিরই সেটে দেখা গেল তৃণমূল নেতাকে। 

আরও পড়ুন- Deboshree Roy-Rani Mukherji: মাতৃহারা দেবশ্রী রায়, প্রয়াত রানির দিদিমা নৃত্যশিল্পী আরতি রায়

পিছনে অনেক ব্যাক ডান্সার দেখে বোঝাই যাচ্ছে গানের সিকোয়েন্সের শ্যুটিং ছিল। মদল মিত্রের পরনে ছিল কালোর উপর লাল-সাদা প্রিন্টের শার্ট, চোখে সানগ্লাস। বনি পরেছিলেন সাদা প্যান্ট ও সাদা টিশার্ট, চোখে রোদচশমা। কৌশানীর পরনে সাদা ফারের স্প্যাগেটি টপ ও শর্ট স্কার্ট, শ্রাবন্তীর পরনে গোলাপি শর্ট স্কার্ট ও ডেনিমের টপ ও জ্যাকেট। ওম পরেছিলেন কালো জিন্স, সবুজ টিশার্ট ও প্রিন্টেড শার্ট। তাঁদের পোশাক দেখে বোঝা যাচ্ছে কোনও পার্টির গানের শ্যুট চলছিল। তাঁদের শ্যুটিংয়ে হাজির ছিলেন মদন মিত্র কিন্তু ছবিতে অভিনয় করছেন না তিনি। প্রযোজকের আমন্ত্রণে সেটে তারকাদের সঙ্গে দেখা করতে যান তিনি। তখনই তাঁদের সঙ্গে ছবি তোলেন তিনি।

বনি-কৌশানি আর ওম-শ্রাবন্তী জুটিকে নিয়ে আসছে 'হাঙ্গামা ডট কম'। পরিচালনায় ড: কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ব্যস্ত জীবনের ইঁদুরদৌড়ে অল্পকিছুটা প্রাণখোলা হাসি জুড়তে আসছে এই রম-কম 'হাঙ্গামা ডট কম'। ছবির গল্পে সম্রাট-অর্চনা, অভিমন্যু-পূজা, এই ৪ জুটির মধ্যে রয়েছে দুই জোড়া ভাইবোন। সম্রাট অভিমন্যুর বোন পূজার প্রেমে পড়েন। আবার সম্রাটের বোন অর্চনার প্রেমে মজে অভিমন্যু। আর প্রেমে বাধা আসবে না তাও কি হয়? ছবির গল্পে দেখা যাবে দুটি ভিন্ন পরিবার, যাঁরা একে অপরকে দেখতে পারে না, তাঁদের বাড়ির ছেলেমেয়েরাই একে অপরের প্রেমে পড়েছে। আর তাই নিয়েই শুরু হয় 'হাঙ্গামা'। প্রেম-রোম্যান্সে জমজমাট এই ছবির গল্প। ২৮ অক্টোবর থেকে শুরু হয়েছে ছবির শ্য়ুটিং। উত্তর কলকাতার বিভিন্ন প্রান্তে এবং কালিম্পং-এ ছবির শ্যুটিং হওয়ার কথা। আগামী বছর ২০২৩-এ মুক্তি পাবে 'হাঙ্গামা ডট কম'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.