Papiya Adhikari: 'টলিউডে আরও বড় শাহজাহান আছে', বিস্ফোরক পাপিয়া...

Rachana Banerjee| Saayoni Ghosh: কিছুদিন আগেই রচনা বন্দ্যোপাধ্যায়কে মুখ বন্ধ রাখার পরামর্শ দিয়েছিলেন পাপিয়া অধিকারী। এবার অর্জুন সিংয়ের প্রচারে গিয়ে ফের তাঁকে একহাত নিলেন বিজেপির নেত্রী তথা অভিনেত্রী পাপিয়া। পাশাপাশি টলিউড নিয়েও বিস্ফোরক মন্তব্য় করেন অভিনেত্রী।

Updated By: May 6, 2024, 06:43 PM IST
Papiya Adhikari: 'টলিউডে আরও বড় শাহজাহান আছে', বিস্ফোরক পাপিয়া...

বরুণ সেনগুপ্ত: টলিউডের যে যে অভিনেতা অভিনেত্রীরা বিজেপি জয়েন করেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম নাম পাপিয়া অধিকারী(Papiya Adhikari)। অনেকদিনই পর্দা থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। এখন রাজনীতিতেই মনোনিবেশ করেছেন তিনি। সম্প্রতি ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের হয়ে প্রচারে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই টলিউডকে একহাত নিলেন তিনি। 

আরও পড়ুন- Rachna on Kanchan-Kalyan Conflict: 'কাঞ্চন-কল্যাণদা, দুজনের কাউকেই সমর্থন করি না' সাফ জবাব রচনার...

অর্জুন সিংয়ের হয়ে প্রচারে নারায়ণপুরে গিয়ে পাপিয়া অধিকারী বলেন, 'টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে আরও বড় শাহাজাহান রয়েছে'। এদিন তিনি বলেন 'টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রি এখনও ইন্ডাস্ট্রির মর্যাদা পায়নি, এখনও ট্রেন্ড হয়ে রয়েছে। আর স্বরূপ বিশ্বাসরা হচ্ছে সব শাহাজান। আর এদের কারণেই বহু পুরনো প্রডিউসাররা হারিয়ে গেছে'।

শুধুমাত্র টলিউডকেই কটাক্ষ করেছেন, এমনটা নয়। পাশাপাশি যাদবপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ ও হুগলীর তৃণমূল কংগ্রেস প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করতে ছাড়েননি পাপিয়া। সায়নী প্রসঙ্গে পাপিয়া বলেন, 'সায়নী ঘোষকে যদি যাদবপুরের মানুষ যদি ভুল করেও ভোট দেয় তা হলে পাপিয়া অধিকারীর সন্দেহ থাকবে'। পাশাপাশি সায়নীকে 'মুর্খ' বলেও কটাক্ষ করেন অভিনেত্রী।

আরও পড়ুন- Rafiath Rashid Mithila: ব্যাভিচারের বিরুদ্ধে লড়াই করে দাদা সাহেব পেলেন 'অভাগী' মিথিলা...

কিছুদিন আগেই রচনা বন্দ্যোপাধ্যায়কে মুখ বন্ধ রাখার পরামর্শ দিয়েছিলেন পাপিয়া। তিনি বলেছিলেন যে রচনার বক্তব্যে নাকি অপমানবোধ করছে গোটা অভিনয়জগতের মানুষেরা। এদিন ফের রচনাকে কটাক্ষ করে পাপিয়া বলেন, 'দিদি নম্বর ওয়ান থেকে তিনি ভোটে দাঁড়িয়েছেন, তিনি যা কাণ্ডকারখানা করছেন তা কমেডি শোকেও হার মানায়।' এভাবেই অর্জুন সিংয়ের সঙ্গে প্রচারে এসে রচনা ও সায়নীকে একহাত নিলেন পাপিয়া অধিকারী। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.