Ranveer Singh | Deepika Padukone: অন্তঃসত্ত্বা দীপিকার সঙ্গে বাড়ছে দূরত্ব? বিয়ের ছবি ডিলিট করে মুখ খুললেন রণবীর...

Deepika Padukone Baby Bump: বেশ কয়েকদিন ধরেই দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের দাম্পত্য নিয়ে শোনা যাচ্ছিল বেশ গুঞ্জন। শোনা যাচ্ছিল ভাঙন ধরেছে তাঁদের সম্পর্কে। এবার আচমকা বিয়ের ছবি ডিলিট করে জল্পনা বাড়িয়ে দিলেন রণবীর সিং। কেন ডিলিট করলেন?মুখ খুললেন অভিনেতা। 

Updated By: May 7, 2024, 09:25 PM IST
Ranveer Singh | Deepika Padukone: অন্তঃসত্ত্বা দীপিকার সঙ্গে বাড়ছে দূরত্ব? বিয়ের ছবি ডিলিট করে মুখ খুললেন রণবীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী সেপ্টেম্বরেই দীপবীরের পরিবারে আসছে সন্তান, সে কথা আগেই জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোণ(Deepika Padukone) ও রণবীর সিং(Ranveer Singh)। এরপর কয়েকবার প্রকাশ্যে দীপিকাকে দেখা গেলেও অনেক দিন ধরে ক্যামেরা থেকে আড়ালেই রয়েছেন তিনি। এবার ফাঁস হলো দীপিকার বেবিবাম্পের ছবি! কিন্তু এর মাঝেই আচমকা ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি ডিলিট করে দেন রণবীর। সেখান থেকেই শুরু নতুন গুঞ্জন। তাহলে কি দূরত্ব বাড়ছে দীপবীরের?

আরও পড়ুন- Sabyasachi Mukherjee: গর্বিত বাঙালি! ভারতের প্রথম ডিজাইনার হিসাবে মেট গালায় অভিষেক সব্যসাচীর...

সম্প্রতি সোশ্যাল মিডিয়া রেডিট থেকে ছড়িয়েছে দীপিকার বেবিবাম্পের ছবিটি। এতে দেখা যায়, বিলাসবহুল ক্রুজের সিঁড়ি বেয়ে নামছেন দীপিকা পাড়ুকোণ। তার চোখে রোদচশমা। পরনে ব্রাউন কালারের আরামদায়ক লং টি-শার্ট। সেই পোশাকেই স্পষ্ট অভিনেত্রীর বেবিবাম্প। দীপিকার পেছনে দেখা যায় রণবীর সিংকে।

বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসার পর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন দীপিকা। নেটিজেনদের অনেকে প্রিয় অভিনেত্রীর জন্য প্রার্থনা করেছেন। কিছুদিন আগেই দীপিকার বেবিবাম্প না দেখা দেওয়ার কারণেই অনেকেই ভেবেছিলেন, হয়তো স্যারোগেসি পদ্ধতিতে মা হবেন অভিনেত্রী। তবে এবার প্রমাণিত যে স্যারোগেসি নয়, স্বাভাবিক পদ্ধতিতেই মা হচ্ছেন তিনি। 

আরও পড়ুন- Pori Moni: রাজ অতীত, পরীমণির জীবনে নতুন প্রেম?

তবে এরই মাঝে রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আচমকাই উধাও দীপিকা ও রণবীরের বিয়ের ছবি। কিছুদিন আগেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল, এবার বিয়ের ছবি ডিলিট হতেই জল্পনা তুঙ্গে। তবে জল্পনা বাড়তেই এই প্রসঙ্গে মুখ খুলেছেন রণবীর। তিনি জানান যে ২০২৩ সালের আগের সমস্ত ছবিই তিনি আর্কাইভ করেছেন, সেই কারণেই প্রোফাইলের ওয়াল থেকে ২০২৩ সালের আগের ছবি ছবিই উধাও হয়ে গিয়েছে। তারমধ্যেই তাঁদের বিয়ের ছবিও ছিল। 

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি দীপিকা তার ইনস্টাগ্রাম পোস্টে প্রেগন্যান্সির খবর শেয়ার করেন। একই পোস্ট শেয়ার করেন রণবীর সিংও। তারা ক্যাপশনে কিছুই লেখেননি। শুধু ছবি পোস্ট করেন, তাতে দেখা যায় ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা, খেলনার ছবি। এতে লেখা ছিল— ‘সেপ্টেম্বর ২০২৪, দীপিকা-রণবীর।’ সেই পোস্ট অবশ্যই জ্বলজ্বল করছে রণবীরের প্রোফাইলে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.