Shah Rukh Khan Fan: শাহরুখকে ছুঁয়ে দেখাই শেষ ইচ্ছা, ক্যানসার আক্রান্ত মায়ের স্বপ্নপূরণে মরিয়া মেয়ে...

Shah Rukh Khan Fan: খড়দহের দক্ষিণপল্লীর বাসিন্দা ষাটোর্ধ্ব বয়সী বৃদ্ধা শিবানী চক্রবর্তী। দীর্ঘদিন মারণরোগ ক্যানসারে ভুগছেন। চিকিৎসকরাও দিয়ে দিয়েছেন বাঁচার সময়সীমা, শেষ জবাব। শেষ বয়সে মায়ের ইচ্ছাপূরণ করতে কাতর আবেদন জানিয়ে টুইটারে ভিডিয়ো পোস্ট করেন মেয়ে প্রিয়া চক্রবর্তী।

Updated By: May 17, 2023, 08:38 PM IST
Shah Rukh Khan Fan: শাহরুখকে ছুঁয়ে দেখাই শেষ ইচ্ছা, ক্যানসার আক্রান্ত মায়ের স্বপ্নপূরণে মরিয়া মেয়ে...

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: বয়স ষাটোর্ধ্ব। মারণরোগ ক্যানসারে ভুগছেন। এই বয়সেও তাঁর জীবন জুড়ে শুধুই শাহরুখ খান। শেষ সময়ে এসেও একটাই ইচ্ছা, স্বপ্নের নায়ক শাহরুখ খানকে একবার স্বচক্ষে দেখা। তিনি খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তী। তাঁর এই ইচ্ছাপূরণ করতে মরিয়া তাঁর কন্যা প্রিয়া চক্রবর্তী। টুইট করলেন খোদ শাহরুখকে।

বাড়ির দেওয়াল জুড়ে রয়েছেন একজনই। তিনি বলিউড অভিনেতা শাহরুখ খান। ডর, চক দে ইন্ডিয়া, জিরো থেকে শুরু করে দেওয়াল জুড়ে শাহরুখ অভিনীত নানান সিনেমার পোস্টার। এই ছবিটা খড়দহের দক্ষিণপল্লীর বাসিন্দা ষাটোর্ধ্ব বয়সী বৃদ্ধা শিবানী চক্রবর্তীর বাড়ির। জীবনের শেষ প্রান্তে এসে তাঁর একটাই ইচ্ছা,  বলিউডের কিং খানকে একবার ছুঁয়ে দেখা।

আরও পড়ুন- Chanchal Chowdhury: মেকআপ আর্টিস্টের অসাধারণ কাজ! ছবি দেখে নিজেকে চিনতেই পারলেন না চঞ্চল চৌধুরী…

মারণরোগ ক্যানসারে ভুগছেন শিবানী দেবী। ইতোমধ্যেই দশবার তাঁর কেমোথেরাপি হয়েছে। চিকিৎসকরাও দিয়ে দিয়েছেন বাঁচার সময়সীমা, শেষ জবাব। শেষ বয়সে মায়ের ইচ্ছাপূরণ করতে কাতর আবেদন জানিয়ে টুইটারে ভিডিয়ো পোস্ট করেন মেয়ে প্রিয়া চক্রবর্তী। ভিডিয়ো দেখে বিস্মিত নেট দুনিয়াও।

আরও পড়ুন- Alia Bhatt: ‘একটা জলের বোতলও ছিল না?’ ইভেন্টে খালি ব্যাগ নিয়ে ট্রোলড আলিয়া, দিলেন জবাবও...

শিবানী দেবী শাহরুখের এতটাই ভক্ত যে, এই শরীর নিয়েও মিস করেন না কেকেআরের কোনও ম্যাচ। ঘরে রয়েছে কেকেআরের পতাকা ও জার্সি। মৃত্যুর আগে তাঁর শেষ ইচ্ছা স্বপ্নের নায়ককে একবার ছুঁয়ে দেখার। ২০ তারিখ কলকাতায় লখনউ সুপার জায়েন্ট বনাম কেকেআর ম্যাচ। ওইদিন কিং খান কলকাতায় এলে তাঁর সঙ্গে দেখা হবে কি শিবানীর? চেষ্টা চালিয়ে যাচ্ছেন আত্মীয় থেকে প্রতিবেশীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.