Sharmila Tagore: আড়ালেই জিতেছেন ক্যানসার যুদ্ধ! প্রথমবার সেই অভিজ্ঞতা জানালেন শর্মিলা ঠাকুর

কফি উইথ করণ’-এ এসে প্রথমবার নিজের নিঃশব্দ যুদ্ধে কাহিনি শোনালেন শর্মিলা ঠাকুর। করণ জোহরের চ্যাট শো -এ ছেলে সইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির জন্য প্রস্তাব গিয়েছিল শর্মিলা ঠাকুরের কাছেও। আলিয়া ভাটের ঠাকুমার ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর। 

Updated By: Dec 28, 2023, 01:09 PM IST
Sharmila Tagore: আড়ালেই জিতেছেন ক্যানসার যুদ্ধ! প্রথমবার সেই অভিজ্ঞতা জানালেন শর্মিলা ঠাকুর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মারণ রোগ ক্যানসারে আক্রান্ত ছিলেন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। আর সে কারণেই ছাড়তে হয়েছিল রকি অউর রানি কি প্রেম কাহানি-র অফার। এদিন করণ জোহরের শো-তে এসে এমনটাই জানালেন বর্ষীয়ান অভিনেত্রী। কফি উইথ করণ’-এ এসে প্রথমবার নিজের নিঃশব্দ যুদ্ধে কাহিনি শোনালেন শর্মিলা ঠাকুর।করণ জোহরের চ্যাট শো 'কফি উইথ করণ'-এ ছেলে সইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন শর্মিলা ঠাকুর। 

আরও পড়ুন, Mahiya Mahi: ভোটের ময়দানে মাহিয়া মাহি, অভিনেত্রীকে জুতো পেটার হুমকি বিরোধী সমর্থকের...

সম্প্রতি 'কফি উইথ করণ'-এর একটি এপিসোডে শর্মিলা ঠাকুর জানিয়েছেন, তিনি ক্যানসারে আক্রান্ত। কেন তিনি করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহানি'তে অভিনয় করতে পারেননি, তা নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, সেই সময় তিনি নিজের স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন। করণ তাঁর সঙ্গে কাজ করতে না পারার জন্য তিনি দুঃখ প্রকাশও করেন। 

রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির জন্য প্রস্তাব গিয়েছিল শর্মিলা ঠাকুরের কাছেও। আলিয়া ভাটের ঠাকুমার ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু শরীরে মারণরোগ বাসা বাঁধায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন শর্মিলা ঠাকুর। করণ বলেন, 'শাবানা যে চরিত্রে অভিনয় করেছিলেন আমি শর্মিলাকে সেই চরিত্রে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সেই সময় শারীরিক অসুস্থতার কারণে তিনি 'হ্যাঁ' বলতে পারেননি। তবে আমার কিন্তু সেই আক্ষেপটা রয়েই গিয়েছে।'

তখনই শর্মিলা জানান, সেটা কোভিডের চরম পর্যায়ে ছিল। সেই সময় সবাই কোভিডের সঙ্গে লড়াই করছিল, আমাদের টিকাও দেওয়া হয়নি। ক্যানসারের পর ওঁরা চায়নি যে আমি এই ঝুঁকি নিই। এই প্রথমবার নিজের ক্যানসারে আক্রান্ত হওয়া নিয়ে মুখ খুললে তিনি। 

আরও পড়ুন, Abhishek Bachchan: বচ্চন পরিবারে আর্থিক টানাটানি, কলেজ ছেড়ে সেটে চা বানাতে বাধ্য হয়েছিলেন অভিষেক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.