Tasnia Farin: ফিল্মফেয়ার পেয়েই আর শুধু অভিনয় নয়, নয়া ভূমিকায় তাসনিয়া ফারিণ...

Tasnia Farin: সম্প্রতি কলকাতায় এসেছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। নবাগত অভিনেত্রী হিসাবে ফিল্মফেয়ার পান তিনি। তবে এবার নয়া ভূমিকায় ফিরছেন তিনি। এবার আর শুধু অভিনয় নয়, আরও এক নয়া পদক্ষেপ করলেন অভিনেত্রী।

Updated By: Apr 3, 2024, 03:50 PM IST
Tasnia Farin: ফিল্মফেয়ার পেয়েই আর শুধু অভিনয় নয়, নয়া ভূমিকায় তাসনিয়া ফারিণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই কলকাতায় তাঁর প্রথম ছবির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড বাংলা ২০২৪-এ(Filmfare Award Bangla 2024) সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার পান বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ(Tasnia Farin)। অতনু ঘোষের 'আরো এক পৃথিবী' তাঁর প্রথম ছবি হলেও বাংলাদেশের অনেক নাটকে অভিনয় করেছেন তিনি। তবে এবার অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি। 

আরও পড়ুন- Hero Alom: হ্যাক হয়েছে হিরো আলমের ফেসবুক পেজ, ছড়ানো হচ্ছে অশ্লীল ছবি...

‘ইত্যাদি’ নামক বাংলাদেশের টেলিভিশনের এক জনপ্রিয়  অনুষ্ঠানে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ঈদের বিশেষ ইত্যাদিতে একটি ডুয়েট সং গাইছেন তিনি।এই গানে ফারিণের সঙ্গে রয়েছেন সংগীতশিল্পী তাহসান। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইত্যাদি জানিয়েছে, ফারিণকে এবারই প্রথমবারের মতো টেলিভিশনের পর্দায় গাইতে দেখা যাবে। গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। গানের ভিডিয়োতেও দেখা যাবে ফারিণ ও তাহসানকে। 

ফারিণ বলেন, ‘ইত্যাদি ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান। প্রিয় অনুষ্ঠানে গান গাইতে পেরে খুবই ভালো লাগছে। গানটি ভালো হয়েছে। শোনার পর মনে হয়েছে, ভিন্ন ধরনের গান হয়েছে। আমাকে সুযোগ দেওয়ার জন্য ইত্যাদির প্রতি কৃতজ্ঞতা জানাই।’গানটি নিয়ে তাহসান বলেন, ‘এ ধরনের গান আগে করিনি। খুবই উৎসবের আমেজ নিয়ে, আনন্দময় একটি গান হয়েছে। ফারিণও খুব ভালো গেয়েছে।’

আরও পড়ুন- Salman Khan| Rishi Kapoor: রণবীরের দিদির বিয়েতে সব মদ সাবার, রেগেমেগে সলমানকে তাড়িয়ে দেন ঋষি কাপুর...

এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর নাম তাসনিয়া ফারিণ। দুই বাংলাতেই চুটিয়ে কাজ করছেন এই নায়িকা। সম্প্রতি কলকাতায় এসেছিলেন তিনি। এই বাংলার পরিচালক অতনু ঘোষের ছবি 'আরো এক পৃথিবী'তে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। কলকাতায় এসে ফারিণ জানান যে এটা এই বাংলাতেই শুধু তাঁর প্রথম ছবি নয়, এটা দুই বাংলা মিলিয়েই তাঁর প্রথম কাজ। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.