Newtown: নিউটাউনে পরিত্যক্ত বহুতলের নীচে উদ্ধার যুবকের নিথর দেহ!

বাইরে থেকে খুন করে এনে ফেলা হয়েছে বহুতলের নীচে বহুতল আবাসনের উপর থেকে পড়ে মৃত্যু ওই যুবকের? শরীরে একাধিক আঘাতের চিহ্ন।

Updated By: Apr 24, 2024, 02:42 PM IST
Newtown: নিউটাউনে পরিত্যক্ত বহুতলের নীচে উদ্ধার যুবকের নিথর দেহ!

নান্টু হাজরা: নিউটাউনে পরিত্যক্ত বহুতলের নীচে যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইকোপার্ক থানা এবং টেকনো সিটি থানার পুলিস। খবর পেয়ে আসে বিধাননগর পুলিসের উচ্চপদস্থ অফিসাররা।

বুধবার সকালে স্থানীয় সূত্র মারফত ইকোপার্ক থানার পুলিসের কাছে খবর আসে যাত্রাগাছি জৈব হাটের উলটোদিকে একটি পরিত্যক্ত বহুতলের নীচে এক যুবকের মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় ইকোপার্ক থানা এবং টেকনোসিটি থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। যদিও মৃত যুবকের নাম পরিচয় এখনও জানা যায়নি। নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

মৃত যুবকের কাছে কোনও নথি পাওয়া যাইনি। যুবকের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে ইকোপার্ক থানার পুলিসের পক্ষ থেকে। পরিত্যক্ত বহুতলের চারপাশে কোনও পাঁচিল নেই। যার জন্য যে কেউ ওই পরিত্যক্ত বহুতলে ঢুকে পড়তে পারবে। ফলে মৃতদেহ উদ্ধার ঘিরে নানাবিধ প্রশ্ন উঠছে। বাইরে থেকে ওই যুবককে খুন করে তারপর এখানে এসে ফেলে দিয়ে যাওয়া হয়েছে নাকি বহুতল আবাসনের উপর থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই যুবকের। সবদিক খতিয়ে দেখে তদন্ত করছে ইকোপার্ক থানার পুলিস।

আরও পড়ুন, EXCLUSIVE: ঘরে আলো নেই, পাখা নেই! খোদ এই শহরেই ১০ বছর ধরে তালাবন্দি দুই ভাই...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.