Daily Horoscope: কর্কটের সম্পর্কে জটিলতা, মকরের শারীরিক সমস্যা, পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- কেমন কাটবে আজকের দিন?

Updated By: Aug 4, 2021, 10:42 AM IST
 Daily Horoscope: কর্কটের সম্পর্কে জটিলতা, মকরের শারীরিক সমস্যা, পড়ুন আজকের রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার মধ্যে থাকা কোনও প্রতিভার বহিঃপ্রকাশ ঘটবে। নিজের প্রতিভার সঠিক মর্যাদা পাবেন। যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, সতর্ক থাকুন। বুঝে শুনে খরচ করুন। পছন্দের মানুষকে কোনও প্রস্তাব দিয়ে থাকলে, তা আজ মঞ্জুর হয়ে যেতে পারে। বৈবাহিক জীবনও খারাপ হওয়ার কোও সম্ভাবনা নেই। তবে ডায়েট পরিবর্তন করতে পারেন।
 
বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। কারও সম্পর্কে মনে কোনও খারাপ ধারনা থাকলে তা দূর হবে। যদি কোনও ব্যবসা শুরু করবেন ভেবে থাকেন, তবে আজ শুভ সময়। তবে স্টক মার্কেট আজ এড়িয়ে যাওয়াই ভাল। বৃষরাশির জাতকদের জন্য আজ ভালবাসার দিন নয়। সম্পর্ক খারাপ হতে পারে। সন্তানদের শারীর খারাপ হতে পারে। ঠান্ডা পানীয় থেকে তাদের দূরে রাখুন। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

সুযোগের সৎ ব্যবহার করবেন আজ। নিজের মনের কথা শুনে সিদ্ধান্ত নিন, তাতে ভালই হবে। কর্মক্ষেত্রে পরিশ্রমের জন্য শারীরিক ক্লান্তি আসতে পারে, তবে দিনের শেষে কাজটা ভাল হবে এবং বাহবা কুড়বেন। হারিয়ে যাওয়া অর্থ ফেরত পেতে পারেন। মার্কেটিংয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটা ভাল। স্বামী বা স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল যাবে। বৈবাহিক সম্পর্কে কোনও সমস্যা থাকলে, তা আজ মিটে যেতে পারে। আবহাওয়ার কারণে শরীর খারাপ হতে পারে। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)  

আপনার মতামত বা সিদ্ধান্তকে কেউ প্রভাবিত করার চেষ্টা করতে পারে। তবে নিজের যেটা ঠিক মনে হবে, সেটাই করুন। কোম্পানির খরচ বাড়তে পারে। রোজগার কম হবে। শুক্রগ্রহ আজ আপনার সহায় নেই, তাই প্রেমের সম্পর্ক নিয়ে চিন্তা বাড়বে। বৈবাহিক জীবনে বাধা আসতে পারে।   

আরও পড়ুন, Jobs: রাজ্যে ১ লক্ষ বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করছে শ্রম দফতর

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

চাকরি ক্ষেত্রে বদল চোখে পড়বে। বিভিন্ন সমস্যা সমাধানের আঙ্গিক বদলে যাবে। নতুন নতুন যারা চাকরিতে যোগ দিচ্ছেন, আজকের দিনটি তাদের জন্য শুভ। ভালবাসা খুঁজেছেন এমন কারও মনে, নতুন মানুষের প্রবেশ ঘটতে পারে। বিবাহিতরা পরস্পরের পাশে থাকুন। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

দিনের শুরুটা যেমন ভাবে করতে চাইবেন, তেমনটা হবে না। তবে সময়ের সঙ্গে সঙ্গে তা আয়ত্তে আসবে। কর্মক্ষেত্রে দ্বিধার মধ্যে পড়তে পারেন। নিজের মনের কথা শুনুন। স্ত্রীকে নিয়ে লাঞ্চ বা ডিনারে যেতে পারেন। পিঠের ব্যথা ভোগাতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্তৃপক্ষের বাহবা পেতে পারেন। বাড়িতে সমস্যা হতে পারে।  তবে পরে তা মিটে যেতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, জানুন আপনাকে নিয়ে উল্টো দিকের ব্যক্তিটা কী ভাবছে। শরীরের দিকে খেয়াল রাখুন। 

আরও পড়ুন, Durga Puja: আড়ম্বরহীন মণ্ডপ চাইছেন Partha, থাকছেন না নাকতলার পুজোয়

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরি ছেড়ে ব্যবসা করতে চাইলে, আজ অত্যন্ত শুভ দিন। যারা ব্যবসার সঙ্গে যুক্ত তারা পুরনো ঘাটতি মিটিয়ে নিতে পারেন। মাথা ব্যথা হতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

সহকর্মীদের সঙ্গে মতপার্থক্য হতে পারে। তবে মাথা ঠান্ডা রাখাই ভাল। পরিবারের তরফে কোনও কাজ দেওয়া থাকলে, আজ তা শেষ করুন। বৈবাহিক জীবনে সমস্যা তৈরি হতে পারে। তবে বসে ঠান্ডা মাথায় সমাধান করুন। এড়িয়ে যাবেন না। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মঙ্গল আপনার পক্ষে থাকার কারণে, ভালবাসা বাড়বে। দম্পতিদের জন্য আজ সুখের দিন। পিঠের সমস্যা হতে পারে। তবে তা মিটেও যাবে। কর্মক্ষত্রে প্রতিদ্বন্দ্বীদের থেকে আইনি কাগজ বাঁচিয়ে রাখুন।  

আরও পড়ুন, 'বিজেমূল' ভুল, BJP-TMC এক নয়, পার্টির ক্লাসে কমরেডদের শেখাবে CPM

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কৃষিকাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজ লাভের দিন। স্ত্রীকে তাঁর পছন্দের জায়গায় ঘুরতে নিয়ে যেতে পারেন। কখনও কখনও মনে হতে পারে কাজ করেও ফল মিলছে না, তবে দিনের শেষে ফল মিলবে। শনিগ্রহের ফেরে চিন্তা বাড়তে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজকের দিনটা মীনরাশির জাতকদের জন্য অসাধারণ। খুশিতে থাকুন। অপছন্দের ব্যক্তিদের এড়িয়ে চলুন। শিক্ষাক্ষেত্রে হাতেনাতে ফল না মিললেও, পরে ভাল কিছু অপেক্ষা করছে। শরীর ভাব থাকবে। জল ও আগুন এড়িয়ে চলাই ভাল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.