UP Shocker: ভয়ংকর যোগীরাজ্য! NEET পড়ুয়ার পোড়ানো হল মুখ, পুরুষাঙ্গে ঝোলানো হল ইট...

Kanpur Incident: যোগীরাজ্য ভয়ংকর কাণ্ড। ভিডিয়ো ভাইরাল হওয়াতেই শোরগোল নেটপাড়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক NEET পরীক্ষার্থীকে একদল যুবক নির্দয়ভাবে মারধর করছে।

Updated By: May 8, 2024, 09:14 PM IST
UP Shocker: ভয়ংকর যোগীরাজ্য! NEET পড়ুয়ার পোড়ানো হল মুখ, পুরুষাঙ্গে ঝোলানো হল ইট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগীরাজ্য উত্তরপ্রদেশে ভয়ংকর কাণ্ড। ভিডিয়ো ভাইরাল হওয়াতেই শোরগোল নেটপাড়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক NEET পরীক্ষার্থীকে একদল যুবক নির্দয়ভাবে মারধর করছে।

জানা গিয়েছে,  অনলাইন বেটিং গেমে হেরে যায় ওই নির্যাতিত পড়ুয়া। পরাজয়ের জন্য তাঁকে ২০ হাজার টাকা দিতে বলা হয়, কিন্তু সে ওই টাকা দিতে অস্বীকার করে। যার জেরে ওই পড়ুয়াকে নির্মমভাবে অত্যাচার করা হয়। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের কানপুরে। ভিডিয়োতে দেখা যায়, প্রথমে ওই পড়ুয়ার মুখ পুড়িয়ে দেওয়া চেষ্টা করা হয়। তারপর তাঁর নিম্নাংগে ইট বেঁধে দেওয়া হয়। এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই মর্মান্তিক ঘটনায় ৬জনকে পুলিস গ্রেফতার করেছে।

আরও পড়ুন:Scary Religious Places In India: দেশের এই ৯ ধর্মীয় স্থানে ভুলেও নয়! শিরদাঁড়া দিয়ে নামবে শীতল স্রোত...

সোশ্যাল মিডিয়ায়, ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে। ফুটেজটিতে নির্যাতিত পড়ুয়াকে গালিগালাজ করে দেখা যায়। এমনকি অভিযুক্তরা তাঁকে নির্দয়ভাবে লাথি ও মারধর করা শুরু করে। তখন সে তাদের সামনে হাত জোর করে কাকতি মিনতি করতে দেখা যায়। অভিযুক্তরা তাঁর থেকে ৫০ হাজার টাকা সুদ সহ দাবি করেছিল। এতে আপত্তি জানালে অভিযুক্তরা তাঁকে বেধড়ক মারধর করে। এরপরে, তাঁকে ছিনতাই করা হয়েছিল। এলপিজি ক্যান ব্যবহার করে অভিযুক্তরা তাঁকে পুড়িয়ে মারার চেষ্টাও করে। এমনকি পুরুষাঙ্গে ইট ঝুলিয়ে দেয়।

সংবাদমাধ্যম সূত্র থেকে জানা গিয়েছে, ডিসিপি জানিয়েছেন যে অভিযুক্ত ছাত্রদের গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তরা দাবি করেছে যে ভাইরাল ভিডিয়োটি ২০ এপ্রিলের। নির্যাতিত পড়ুয়া ছাত্রটি ইটাওয়া জেলার লাভেদি থানার বাসিন্দা।তার ইন্টারমিডিয়েট পরীক্ষা শেষ করার পরে, তিনি কাকাদেও কোচিং মান্ডিতে NEET-এর জন্য প্রস্তুতি নেওয়ার জন্য শহরে এসেছিলেন। রিপোর্ট অনুযায়ী অভিযুক্তের বন্ধুরাও NEET-এর জন্য প্রস্তুতি নিচ্ছিল।

আরও পড়ুন: CJI DY Chandrachud: '...বেত খেয়েছিলাম, দাগ মোছেনি এখনও', নিজে মুখেই জানালেন প্রধান বিচারপতি!
অন্যদিকে, স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা! শুধু তাই নয়। স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দিয়ে তাঁকে শ্বাসরোধ করে খুনের চেষ্টাও করেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বিজনোরে। যদিও অভিযুক্ত মহিলার অভিযোগ, স্বামী তাঁকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করেন। তিনি প্রতিবাদ করলে স্বামী তাঁকে মেরে ফেলার হুমকিও দেন। 

যার জেরে নিজের প্রাণ বাঁচাতেই তিনি এহেন কাণ্ড ঘটিয়েছেন বলে পুলিসের কাছে দাবি করেছেন অভিযুক্ত স্ত্রী। তবে এই ঘটনায় পুলিস নির্যাতনের অভিযোগে ২৮ বছরের ওই স্ত্রীকে গ্রেফতার করেছে। গোটা ঘটনাটি ক্যামেরায় ধরা পড়েছে। নির্যাতিত স্বামী বর্তমানে গুরুতর জখম অবস্থায় একটি হাসপাতালে চিকিৎসাধীন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.