PM Modi: শিয়রে লোকসভা ভোট; 'সবচেয়ে বেশি আসন বিজেপিই পাবে', বললেন মোদী...

'আগামী ১০০ দিন খুব গুরুত্বপূর্ণ। প্রত্যেক ভোটারের কাছে আমাদের পৌঁছতে হবে। ভোটারদের বিশ্বাস অর্জন করতে হবে'।

Updated By: Feb 18, 2024, 04:34 PM IST
PM Modi: শিয়রে লোকসভা ভোট; 'সবচেয়ে বেশি আসন বিজেপিই পাবে', বললেন মোদী...

রাজীব চক্রবর্তী: 'দেশের সেবায় সবসময় কিছু না কিছু করছেন'। বিজেপি নেতা-কর্মীদের প্রশংসা করলেন মোদী। বললেন, 'লোকসভা ভোটে সবচেয়ে বেশি আসন বিজেপিই পাবে। NDA-কে ৪০০ আসনের বেশি পেতে হবে। বিজেপিকে ৩৭০-র মাইলস্টোন পেরোতেই হবে'।

আরও পড়ুন:  MP Manish Tewari to join BJP: কমল নাথের 'কমল'-যাত্রায় সঙ্গী সাংসদ মনীশ তেওয়ারি? তুঙ্গে জল্পনা

দিল্লিতে বিজেপির ২ দিনের জাতীয় অধিবেশন শেষ। এদিন সমাপ্তি ভাষণে মোদী বলেন, 'বিজেপি নেতা-কর্মীরা  ২৪ ঘণ্টা কাজ করেন। দেশের সেবায় সবসময় কিছু না কিছু করছেন। আগামী ১০০ দিন খুব গুরুত্বপূর্ণ। ভোটারদের বিশ্বাস অর্জন করতে হবে। আগামী ১০০ দিন একজোট হয়ে কাজ করতে হবে'।

২০১৪-র পর ২০১৯। কেন্দ্রে দু'দফায় ক্ষমতায় বিজেপির নেতৃত্বাধীন NDA জোট। এবার কী হবে? মোদী বলেন, 'গত ১০ বছরে প্রবল গতিতে ছুটছে ভারত। সবকিছুর শিখরে পৌঁছেছে ভারত।  দেশ এখন আর ছোট স্বপ্ন দেখে না। দেশ এখন আর ছোট সংকল্প নেয় না। আগামী ৫ বছর আরও জোরে ছুটবে ভারত। তারজন্য ফের বিজেপির ক্ষমতা আসা দরকার'।

মোদীয় কথায়, '২৫ কোটি মানুষকে দারিদ্র্য থেকে মুক্তি দিয়েছি। সন্ত্রাসবাদের আতঙ্ক থেকে মুক্তি দিয়েছি। আগের সরকার মহিলাদের জন্য় কিছু করেনি। মহিলাদের জন্য আমরা একাধিক প্রকল্প এনেছি। ২০১৪-র আগে মহিলাদের সুরক্ষা নিয়ে উদ্বেগ ছিল। নারী নির্যাতনের অভিযোগের দ্রুত নিষ্পত্তি, শৌচালয়ের মতো বিষয় সামনে এনেছি। মহিলাদের জীবন সুগম করতে একাধিক পদক্ষেপ করেছি। অযোধ্যায় রামমন্দির তৈরি করে ৫ দশকের অপেক্ষার অবসান ঘটিয়েছে'।

প্রধানমন্ত্রী পদে ১০ বছর পার। মোদী বলেন, 'আমি আরামের কথা ভাবি না। রাজনীতি নয়, রাষ্ট্রনীতির জন্য কাজ করি। নিজের কথা ভাবলে গরিবদের পাশে থাকতে পারতাম না'।

আরও পড়ুন:  Kota Student Missing: এক সপ্তাহের মধ্যে দু'বার! ফের কোটায় নিখোঁজ পড়ুয়া

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.