Ranchi: গরু পাচারের খবরে তল্লাশি, মহিলা এসআইকে পিষে মারল পিকআপ ভ্যান!

গাড়ি দাঁড় না করিয়ে চালক সাব-ইনস্পেক্টর সন্ধ্যা টোপনোকে ধাক্কা মেরে দ্রুত গতিতে সেখান থেকে পালিয়ে যায়। 

Updated By: Jul 20, 2022, 01:52 PM IST
Ranchi: গরু পাচারের খবরে তল্লাশি, মহিলা এসআইকে পিষে মারল পিকআপ ভ্যান!
সন্ধ্যা টোপনো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হরিয়ানার পর এবার রাঁচি। গাড়ি তল্লাশির সময় কর্তব্যরত মহিলা সাব-ইনসপেক্টরকে পিষে মারল দ্রুতগতির পিকআপ ভ্যান। ঘটনাটি ঘটেছে রাঁচির  টুপুদানা এলাকায়। তখনই ঝাড়খণ্ড পুলিসের মহিলা সাব-ইনস্পেক্টর সন্ধ্যা টোপনোকে পিষে মারে পিকআফ ভ্যানটি। 

পুলিস জানিয়েছে, গোপন সূত্রে তারা খবর পায় যে রাতে গরু পাচার হচ্ছে। খবর পেয়েই বুধবার ভোর রাত ৩টে নাগাদ তল্লাশিতে বেরিয়ে পড়েন সন্ধ্যা টোপনো। পুলিসের একটি দলকে নিয়ে টুপুদানা এলাকায় গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালাচ্ছিলেন তিনি। সেইসময়ই দ্রুত গতিতে ছুটে আসা সন্দেহভাজন একটি পিকআপ ভ্যানকে দাঁড় করাতে যান সন্ধ্যা। কিন্তু গাড়ি দাঁড় না করিয়ে চালক সাব-ইনস্পেক্টর সন্ধ্যা টোপনোকে ধাক্কা মেরে দ্রুত গতিতে সেখান থেকে পালিয়ে যায়। তখনই গাড়ির চাকার তলায় পিষ্ট হয়ে মৃত্যু হয় সন্ধ্যার।

রাঁচি পুলিসের এসএসপি কুশল কুমার জানিয়েছেন, সন্ধ্যা টোপনো টুপুদানা ফাঁড়ির দায়িত্বে ছিলেন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। আটক করা হয়েছে ঘাতক গাড়িটিকেও। প্রসঙ্গত, সোমবার রাতে নুহতে তল্লাশি অভিযানে গিয়েছিলেন  হরিয়ানা পুলিসের এক ডিএসপি সুরেন্দ্র সিংহ। তল্লাশি চালানোর সময় তাঁকে ডাম্পার দিয়ে পিষে মারে খনি মাফিয়ারা।

আরও পড়ুন, Nupur Sharma: আজমেঢ় দরগায় চাদর চড়িয়ে নূপুর শর্মাকে খুনের ছক! BSF-এর জালে পাক যুবক

Haryana Police Officer killed: পাথর পাচার রুখতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, ডিএসপিকে পিষে দিয়ে চলে গেল ট্রাক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.