Temple Run: ভগবানের কী লীলা! পুজো দেওয়ার পরই পিলারে ধাক্কা, তুবড়ে গেল নতুন গাড়ি, আর চালক...

New car crashed after puja: মন্দিরে পুজো দেওয়ার পর রীতি অনুসারে গাড়িটি একটু চালাতে যান। আর তখনই ঘটে যায় বিপত্তি।

Updated By: May 9, 2024, 03:56 PM IST
Temple Run: ভগবানের কী লীলা! পুজো দেওয়ার পরই পিলারে ধাক্কা, তুবড়ে গেল নতুন গাড়ি, আর চালক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন গাড়ি কেনার পর প্রায় সবাই পুজো দিয়ে থাকে। পুজোর ফুল চড়িয়ে তারপরই শুভ যাত্রা শুরু হয় নতুন গাড়ির। তামিলনাড়ুর কুড্ডালোর জেলার বাসিন্দা সুধাকরও নতুন গাড়ি কেনার পর  পুজো দিতে নিয়ে এসেছিলেন মন্দিরে। কিন্তু তাঁর সেই পুজোর পরই যে গাড়ির এহেন করুণ পরিণতি হবে, তা নিশ্চিত করে তিনি দুঃস্বপ্নেও ভাবেননি।

সুধাকর গাড়ি কেনার পর কুড্ডালোর জেলার শ্রীমুশনাম এলাকায় এক মন্দিরে পুজো দিতে নিয়ে আসেন। পুজো হয় নতুন গাড়ির। পুজোর পর নতুন কেনা গাড়ি চালাতে গিয়েই বিপত্তি। যে মন্দিরে গাড়ির বিপন্মুক্ত শুভ যাত্রা প্রার্থনা করে পুজো দেওয়া হয়, নীল রঙের নতুন গাড়িটি গিয়ে সোজা গিয়ে ধাক্কা মারে সেই মন্দিরেরই পিলারে। ধাক্কার অভিঘাতে গাড়ির সামনের বনেটের অংশ তুবড়ে যায়। 

জানা গিয়েছে, মন্দিরে পুজো দেওয়ার পর রীতি অনুসারে গাড়িটি একটু চালাতে যান। আর তখনই ঘটে যায় বিপত্তি। ব্রেকের বদলে অ্যাকসেলেটরে চাপ দিয়ে ফেলেন তিনি। আর যার জেরে গাড়ি থামার বদলে উলটে এগিয়ে যায়। নিয়ন্ত্রণ রাখতে না পেরে নতুন গাড়ি নিয়ে সোজা মন্দির চত্বরে থাকা একটি পিলারে ধাক্কা মারেন সুধাকর।

ওদিকে সেইসময় গাড়ির জানলা দিয়ে এক ব্যক্তি সুধাকরের সঙ্গে কথা বলছিলেন। তিনি গাড়ির জানলা ধরেই ঝুলতে থাকেন। তাঁর অবস্থা হয় সঙ্গীন! তবে দুর্ঘটনায় পড়ে গাড়ি তুবড়ে গেলেও, আশ্চর্যজনকভাবে বেঁচে গিয়েছেন সুধাকর। তাঁর গায়ে একটা আঁচড়ও লাগেনি। বলাই বাহুল্য, একেই বোধহয় বলে ভগবানের কী লীলা! 

আরও পড়ুন, Madhya Pradesh: মন্দিরে প্রার্থনা করে বাড়িতে বোমা! বিজেপি রাজ্যের অবিশ্বাস্য সিসিটিভি ফুটেজ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.