UP Shocker: স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দিয়ে স্ত্রীর ভয়ংকর কাণ্ড...

সিগারেটের ছ্যাঁকা দিয়ে স্বামীর সারা শরীর পুড়িয়ে দেয়। এমনকি গোপনাঙ্গ কেটে ফেলারও চেষ্টা করেন।

Updated By: May 7, 2024, 05:51 PM IST
UP Shocker: স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দিয়ে স্ত্রীর ভয়ংকর কাণ্ড...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা! শুধু তাই নয়। স্বামীর গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকা দিয়ে তাঁকে শ্বাসরোধ করে খুনের চেষ্টাও করেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বিজনোরে। যদিও অভিযুক্ত মহিলার অভিযোগ, স্বামী তাঁকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করেন। তিনি প্রতিবাদ করলে স্বামী তাঁকে মেরে ফেলার হুমকিও দেন। 

যার জেরে নিজের প্রাণ বাঁচাতেই তিনি এহেন কাণ্ড ঘটিয়েছেন বলে পুলিসের কাছে দাবি করেছেন অভিযুক্ত স্ত্রী। তবে এই ঘটনায় পুলিস নির্যাতনের অভিযোগে ২৮ বছরের ওই স্ত্রীকে গ্রেফতার করেছে। গোটা ঘটনাটি ক্যামেরায় ধরা পড়েছে। নির্যাতিত স্বামী বর্তমানে গুরুতর জখম অবস্থায় একটি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ, অভিযুক্ত মেহের জাহান ২৯ এপ্রিল দুধে নেশার সামগ্রী মিশিয়ে স্বামীকে সেই দুধ পান করতে বাধ্য করেন। এরপর স্বামী বেহুঁশ হয়ে পড়লে স্বামীর হাত-পা বেঁধে তাঁর সারা শরীরে সিগারেটের ছ্যাঁকা দেয় বলে অভিযোগ। 

সিগারেটের ছ্যাঁকা দিয়ে স্বামীর সারা শরীর পুড়িয়ে দেয়। এমনকি গোপনাঙ্গেও ছ্যাঁকা দেয়। গোপনাঙ্গ কেটে ফেলার চেষ্টা করেন বলেও অভিযোগ। জানা গিয়েছে, গত নভেম্বরের ১৭ তারিখ সেওহারা থানা এলাকার সাফিয়াবাদ গ্রামের বাসিন্দা মেহের জাহানকে বিয়ে করেন মান্নান। কিন্তু বিয়ের পর থেকেই শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি। স্বামীর অভিযোগ, বিয়ের কয়েকদিন পর তিনি দেখতে পান যে তাঁর স্ত্রী মদ্যপ এবং ধূমপান করেন। তিনি বাধা দিলে স্ত্রী তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করেন। পালটা মেহের জাহানেরও অভিযোগ, স্বামী মান্নান তাঁর উপরে নির্যাতন চালান বিবাদের সময়।

আরও পড়ুন, Supreme Court | Pregnant Person: 'সুপ্রিম' পর্যবেক্ষণে 'গর্ভবতী'র সংজ্ঞা বদলের 'ঐতিহাসিক' দিকনির্দেশ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.