Happy New Year 2023: নববর্ষের আনন্দে মেতে উঠুন বিদেশে, দেখে নিন সেরা ৫ শহরের ছবি

বিদেশে বসে বলুন শুভ নববর্ষ

Dec 15, 2022, 14:30 PM IST

আপনি কি বছর শেষের ছুটি কাটানোর জন্য বিদেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন? দেখে নিন নববর্ষ উদযাপনের সেরা কিছু জায়গা।

1/6

বিদেশে বলুন শুভ নববর্ষ

বিদেশে বলুন শুভ নববর্ষ

নতুন বছর প্রায় এসে গিয়েছে। আপনি যদি নতুন বছরকে স্বাগত জানানোর জন্য কিছু আন্তর্জাতিক লোকেশনে যাওয়ার জন্য শেষ মুহূর্তের পরিকল্পনা করতে চান তবে এখনই সময়!

2/6

প্যারিসে বসে নতুন বছরকে স্বাগত জানান

প্যারিসে বসে নতুন বছরকে স্বাগত জানান

দ্য সিটি অফ লাইট, প্যারিস, নতুন বছরের আগমন উদযাপনের জন্য বেশ কিছু উত্তেজনাপূর্ণ এবং রঙিন উপায় সরবরাহ করে। ফরাসি রাজধানী প্যারিস হল এই দিনটি উদযাপনের জন্য সবচেয়ে প্রাণবন্ত এবং উত্তেজনাপূর্ণ জায়গাগুলির মধ্যে একটি। প্যারিসের কিছু জনপ্রিয় আকর্ষণের মধ্যে রয়েছে আইকনিক আইফেল টাওয়ার, ল্যুভর আর্ট মিউজিয়াম, নটর-ডেম ক্যাথেড্রাল, প্যারিস ফ্যাশন উইক, ফ্রেঞ্চ ওপেন গ্র্যান্ড স্লাম এবং ট্যুর ডি ফ্রান্স।

3/6

নতুন বছরের উৎসব করুন অ্যামস্টারডামে

নতুন বছরের উৎসব করুন অ্যামস্টারডামে

নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডাম। পার্টির হটস্পট হিসেবে বিশ্বজুড়ে সুপরিচিত। নববর্ষের প্রাক্কালে পার্টির জন্য এটি একটি আদর্শ জায়গা। যখন ঘড়ির কাঁটা ৩১ ডিসেম্বর মধ্যরাতে যখন পৌঁছায়, তখন পুরো শহর রোমাঞ্চকরভাবে আলোকিত হয়। এটি ইউরোপের সেরা শহর। এছাড়াও একটি সজ্জিত ক্রুজে আমস্টারডামের আইজে নদীতে ভ্রমণ করা যায়। Rijksmuseum, Anne Frank House, Van Gogh Museum, আমস্টারডামের ওয়েস্ট চার্চ, বাইক সিটি এবং আমস্টারডামের রয়্যাল প্যালেস হল কিছু আকর্ষণ যা আপনি দেখতে পারেন।

4/6

বালির সৈকতে নববর্ষের পার্টি

বালির সৈকতে নববর্ষের পার্টি

বালি এমন এক জায়গা যেখানে একসঙ্গে সমুদ্রের সৌন্দর্য এবং পার্টি করা যায়। বছরের শেষ দিনটি উদযাপনের জন্য আদর্শ পরিবেশ রয়েছে এখানে। ভারতের বাইরে নতুন বছর কাটানোর জন্য এটি সত্যিই সেরা জায়গাগুলির মধ্যে একটি। বালি ভ্রমণের সময় উবুদ, কুটা, ডেনপাসার এবং জিম্বারান দেখার সুযোগ রয়েছে।

5/6

পার্টিপ্রেমীদের স্বর্গ সিঙ্গাপুর

পার্টিপ্রেমীদের স্বর্গ সিঙ্গাপুর

সিঙ্গাপুর নিঃসন্দেহে পার্টিপ্রেমীদের স্বর্গ। এখানে সঙ্গীত থেকে শুরু করে বিনোদনের সবরকম ব্যবস্থা রয়েছে। সিঙ্গাপুরে ছুটি কাটানোর সময়, আপনি মেরিনা বে, সেন্টোসা দ্বীপপুঞ্জ, এসপ্ল্যানেড পার্ক এবং মেরলিয়ন পার্ক ঘুরে দেখতে পারেন।

6/6

মনোরম থাইল্যান্ড

মনোরম থাইল্যান্ড

নববর্ষের ছুটির জন্য এশিয়ার সমস্ত আন্তর্জাতিক গন্তব্যগুলির মধ্যে, থাইল্যান্ড সবথেকে সুপরিচিত এবং সবথেকে কম খরচে বেরানোর জায়গাগুলির মধ্যে একটি। সারা বিশ্বের মানুষ থাইল্যান্ড আসেন এখানকার অসাধারণ সুন্দর সৈকত, মন্দির এবং জিভে জল আনা খাবারের আকর্ষণে। থাইল্যান্ডের সেরা গন্তব্যগুলির মধ্যে রয়েছে ব্যাংকক, ফুকেট, চিয়াং মাই, ক্রাবি এবং ফি ফি দ্বীপ।