Abhishek Banerjee: 'বহরমপুরের মাটি থেকে বিজেপির দালালদের হটান', অভিষেকের নিশানায় অধীর!

May 08, 2024, 19:08 PM IST
1/7

সোমা মাইতি: 'বহরমপুরের মাটি থেকে বিজেপির দালালদের হটান'। ভোট-প্রচারে অধীর চৌধুরীকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বললেন, 'দিল্লিতে ইউসুফ পাঠানকে পাঠান। সব চেয়ে বেশি জয়ের ব্যবধান যেন বহরমপুর বিধানসভা আর পৌরসভা থেকে হয়'।

2/7

রাজ্য়ে ৩ দফায় লোকসভা ভোট শেষ। ১৩ মে চতুর্থ দফায় ভোট হবে বহরমপুরে। সঙ্গে কৃষ্ণনগর, রানাঘাট, বোলপুর, বীরভূম, বর্ধমান পূর্ব, বর্ধমান দুর্গাপুর, আসানসোলেও।

3/7

বহমরপুরে এবারও কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। বিপক্ষে তৃণমূলের ইউসুফ পাঠান। অধীর-গড়ে ভোট প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

4/7

এদিন বহরমপুর শহরের টেক্সটাইল মোড় থেকে জামতলা মোড় পর্যন্ত রোড-শো করেন অভিষেক। তারপর জনসভা।

5/7

অভিষেক বলেন, '২০০৪ থেকে ২০১৪ পর্যন্ত কেন্দ্রে ক্ষমতায় ছিল কংগ্রেস। বহরমপুরের কোন বুথে কতটা উন্নয়নের ডালি দিয়ে মানুষের কাছে গিয়েছেন অধীর? ২০১৪ থেকে ২০২৪, এক বারও বিজেপির কাছে দরবার করেননি। রাহুল, সোনিয়া, খাড়গে যখন মমতা বন্দ্য়োপাধ্যায়কে পাশে বসিয়ে ইন্ডিয়ার বৈঠক করছেন, সেদিনই মমতা বন্দ্যোপাধ্যায়ের বাপ বাপন্ত করছেন'।

6/7

অভিষেক জানান, 'আমরা চেয়েছিলাম এখানে ইন্ডিয়া জোট হোক। কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্বকে অনুরোধ করেছিলাম। অধীর চৌধুরী প্রতিনিয়ত মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন। কংগ্রেস নেতারা আমাকে বলেছেন, তাঁরা সতর্ক করেছেন। একসাথে লড়তে বলেছেন। বলেছেন, কমজোরি আছে'। 

7/7

বাংলায় এবার ৪২ আসনে একাই লড়ছে তৃণমূল। অভিষেক বলেন, 'রাজ্যজুড়ে আমাদের লড়াই সরাসরি বিজেপি বিরুদ্ধে, কিন্তু বহরমপুরে লড়াই বিজেপি প্রার্থী ও তাঁর জামি প্রার্থীর বিরুদ্ধে। অধীর চৌধুরী ৬ মাস আগে বক্তব্য রাখতে গিয়ে বলেছে, অভিজিৎ গঙ্গোপাধ্যায় ভোটে দাঁড়ালে সবার আগে ভোট তিনি দেবেন। অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছে। অধীর নিজেই বিজেপিকে ভোট দিলে,আপানার কেন কংগ্রেসকে ভোট দেবেন'?