দরকারের সময় খেলতে পারলাম না, আফসোস রোহিতের

চলমান বিশ্বকাপে এখনও পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক রোহিত শর্মা।

Updated By: Jul 12, 2019, 05:18 PM IST
দরকারের সময় খেলতে পারলাম না, আফসোস রোহিতের

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকাপে দলের সেরা ক্রিকেটার। বিশ্বকাপের একটা সংস্করণে ৫টি শতরান হাঁকিয়ে রেকর্ডও করে ফেলেছেন। কিন্তু সেমিফাইনালে হারের যন্ত্রণা ভুলতে পারছেন না রোহিত শর্মা। হারের হতাশা এখনও তাড়া করতে করছে হিটম্যানকে। তাঁর কথায়, 'দরকারের সময় দল হিসেবে ভালো খেলতে পারিনি'।       

চলমান বিশ্বকাপে এখনও পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক রোহিত শর্মা। ৬৪৮ রান করেছেন হিটম্যান। রয়েছে ৫টা শতরান ও একটা অর্ধ শতরান। কিন্তু সেমিফাইনালেই ব্যর্থ হয়েছে রোহিতের ব্যাট। ১ রানে প্যাভিলিয়নে ফিরেছেন ভারতের সেরা ব্যাটসম্যান। মাত্র ৫ রানেই ৩ উইকেট খুঁইয়ে বসে ভারত। বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল ভারত ১৮ রানে হেরে বিদায় নিয়েছে। হতাশা এখনও যাচ্ছে না রোহিতের। ম্যাচ চলাকালীন তাঁর ক্রদনরত ছবি ভাইরাল হয়েছে সোশ্যালে। এদিন টুইটারে রোহিত শর্মা লেখেন,''যখন দরকার ছিল, দল হিসেবে সেরাটা দিতে ব্যর্থ হয়েছি আমরা। ৩০ মিনিটের খারাপ ক্রিকেট কাপ জয়ের সুযোগ কেড়ে নিল। মন ভাল নেই, জানি আপনাদেরও তেমন অবস্থা। ঘরের বাইরে দারুণ সমর্থন পেয়েছি। ব্রিটেনের যেখানেই খেলেছি নীল দিয়ে ঢেকে দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ''।   

ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে ৪৫ মিনিটের খারাপ ক্রিকেটকে দায়ী করেছিলেন অধিনায়ক বিরাট কোহলি। বলেছিলেন,'৪৫ মিনিটের খারাপ ক্রিকেটই ভারতকে ছিটকে দিয়েছে'। বুধবার নিউজিল্যান্ডের ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে ভারত। ধোনি-জাডেজার যুগলবন্দি আশা জাগিয়েছিল। তবে জাডেজা আউট হওয়ার পর চড়তে থাকে বল পিছু রান। ঝুঁকি নিয়ে রান নিয়ে গিয়ে আউট হন মহেন্দ্র সিং ধোনি। তখনই ভারতের বিদায় নিশ্চিত হয়ে যায়। ২০১৫-এর পর ২০১৯ সালে সেমিফাইনাল থেকে বিদায় নিল টিম ইন্ডিয়া। ১৮ রানে ভারতকে হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছে নিউজিল্যান্ড। ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে তারা।

 আরও পড়ুূন- একই যাত্রায় পৃথক ফল! বিরাট এলবিডব্লু, নটআউট স্মিথ, সোচ্চার নেটিজেনরা                    

.