WATCH | India's T20 World Cup Jersey: ধরমশলায় অনুশীলনে মগ্ন রোহিতরা, পাহাড় ঘেঁষে প্রবল শব্দ হেলিকপ্টারের! তারপর...

India's T20 World Cup Jersey Unveiled In Movie Style: রোহিতদের বিশ্বকাপের জার্সি এল সামনে। অ্যাডিডাসের ভিডিয়ো জয় করে নিল হৃদয়।

Updated By: May 6, 2024, 07:56 PM IST
WATCH | India's T20 World Cup Jersey: ধরমশলায় অনুশীলনে মগ্ন রোহিতরা, পাহাড় ঘেঁষে প্রবল শব্দ হেলিকপ্টারের! তারপর...
রোহিতরা খেলবেন নতুন জার্সিতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে গেলে হাতে আর এক মাসও বাকি নেই। তারপরেই আরও একটা বিশ্বকাপ। এবার কুড়ি ওভারের মহাযজ্ঞ (T20 World Cup 2024) আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। গত ৩০ এপ্রিল অজিত আগরকরের নির্বাচক কমিটি রিজার্ভ-সহ মোট ১৯ জনের বিশ্বকাপ স্কোয়াড বেছে নেয়। আর সোম সন্ধ্য়ায় রোহিত শর্মাদের বিশ্বকাপের জার্সি (India's T20 World Cup Jersey) উন্মোচিত হল একেবারে ফিল্মি কায়দায়। রোহিতদের অ্যাপারেল অ্যাডিডাস সেই ভিডিয়ো শেয়ার করেছে সোশ্য়াল মিডিয়ায়।

আরও পড়ুন: WATCH | Preity Zinta | MS Dhoni: বেরিয়ে যেতেই দু'হাত দিয়ে শুধু...! প্রীতির ভিডিয়ো দেখে সামলাতে পারবেন তো?

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, ধরমশলার আইকনিক এইচপিসিএ ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলেন মগ্ন রোহিত, রবীন্দ্র জাদেজা ও কুলদীপ যাদব। আচমকাই হিমালয়ে ঘেঁষে হেলিকপ্টারের প্রবল শব্দ শুনতে পান রোহিত। তিনি আঙুল তুলে বাকিদের আকাশের দিকে তাকাতে বলেন। দেখা যায় যে হেলিকপ্টারে ল্য়ান্ডিং স্কিড থেকে বিরাট হ্য়াঙারে ঝুলছে ভারতের নতুন তেরঙা জার্সি। সবটাই লার্জার দ্য়ান লাইফ। ভিএফএক্সের কাজ সকলের মন জয় করে নিয়েছে। ভিডিয়ো পোস্ট করার এক ঘণ্টাক মধ্য়ে সাড়ে পাঁচ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by adidas India (@adidasindia)

মূলত জার্সির রং নীল ও কমলা। কাঁধে রয়েছে অ্যাডিডাসের চেনা তিনটি সাদা স্ট্রাইপ। জার্সির শার্টে রয়েছে তিন রঙের সমাহার। পঞ্চাশ ওভারের বিশ্বকাপে কাঁধের তিনটি সাদা স্ট্রাইপের বদলে ফুটে উঠেছিল তেরঙা স্ট্রাইপ। টিম ইন্ডিয়ার  জার্সিতে গতবছর জুনের আগে পর্যন্ত জ্বলজ্বল করত কিলার। তবে রোহিতদের অ্যাপারেল স্পনসর হিসেবে এসেছে অ্যাডিডাস। কিলারকে সরিয়ে দিয়েছে ইউরোপের সবচেয়ে বড় ও বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ক্রীড়াপোশাক প্রস্তুতকারক সংস্থা। বিসিসিআইএর সঙ্গে অ্যাডিডাসের পাঁচ বছরের চুক্তি হয়েছে ২৫০ কোটি টাকায়। ব্র্যান্ড হিসাবে কিলারের সেঅর্থে  সুখ্যাতি-সম্পন্ন নয়। সেদিক থেকে অ্যাডিডাসের পরিচিতি এক ডাকেই। 

বায়ার্ন মিউনিখ, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ,জুভেন্তাস, রিয়াল মাদ্রিদ ও আর্সেনালের মতো ক্লাবের কিট স্পনসর অ্যাডিডাস। বিশ্বের সব চেয়ে ধনী ক্রিকেট বোর্ডের ডাক ফেরাতে পারেনি তারা। ২০১৬-২০২০ পর্যন্ত নাইকের সঙ্গে ৩৭০ কোটি টাকার (আলাদা ৩০ কোটির রয়্যালটি) চুক্তি ছিল ভারতের। তবে তারপর থেকেই এমপিএল (২০২০-২০২৩ ডিসেম্বর) বা কিলারের (বিগত এক মাসের কিছু বেশি) মতো ব্র্যান্ডের হাত ধরেছিল দল। ভারতীয় দলের ভাবমূর্তি ও ওজনের সঙ্গে যে ব্র্যান্ডগুলি ছিল একেবারেই বেমানান। নাইকের সমকক্ষ একেবারেই ছিল না কেউই। এবার অ্যাডিডাসকে এনে ভারত নিজেদের ব্র্যান্ডভ্যালুর সুবিচার করেছে।

ভারতের ১৫ সদস্য়ের বিশ্বকাপ দলে রয়েছেন রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), সঞ্জু স্য়ামসন (উইকেটকিপার), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্য়াটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ। (রিজার্ভে আছেন- শুভমন গিল, রিঙ্কু সিং, খালিল আহমেদ ও আবেশ খান)।  

আরও পড়ুন: WATCH | Shubman Gill: রাতের আলো-আঁধারি খোলা মাঠ, টিম ইন্ডিয়ার 'বিউটি কুইন' পাশে, থামলেন না শুভমন...

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.