James Anderson: কোহলির ভুলেই এজবাস্টন টেস্টে ভারতের হার! বিতর্ক উস্কে দিলেন অ্যান্ডারসন

"ড্রেসিংরুমে ফিরেই জনির প্রথম কথা ছিল, "ওরা কবে চুপ করে থাকতে শিখবে? "

Updated By: Jul 9, 2022, 07:27 PM IST
James Anderson: কোহলির ভুলেই এজবাস্টন টেস্টে ভারতের হার! বিতর্ক উস্কে দিলেন অ্যান্ডারসন
কোহলি-অ্যান্ডারসনের আড্ডা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-ইংল্যান্ড এজবাস্টন টেস্টের তৃতীয় দিনে জনি বেয়ারস্টোকে (Jonny Bairstow) তুমুল স্লেজ করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। ব্রিটিশ ব্যাটারকে বিরাট বলেছিলেন,"মুখ বন্ধ করে, দাঁড়িয়ে চুপচাপ ব্যাট কর"। স্টাম্প মাইকে কোহলির এই কথোপকথন ধরা পড়ে যায়। বেয়ারস্টো স্লেজিংয়ের জবাব মুখে না দিয়ে, ব্যাটে দিতে পছন্দ করেছিলেন। ১৪০ বলে ১০৬ রানের ঝকঝকে সেঞ্চুরি করে ইংল্যান্ডকে ভাল জায়গায় নিয়ে গিয়েছিলেন বেয়ারস্টো। ইংল্যান্ড জোরে বোলার জিমি অ্যান্ডারসন (James Anderson) বলছেন যে, সেদিন বেয়ারস্টোকে তাতিয়ে ভুল করেছিলেন বিরাট!

বিবিসি-র পডকাস্টে অ্যান্ডারসন বলেন, "জনি যখন ৮০ রানে অপরাজিত ছিল। তখন বিরাট ওর কাছে গিয়ে প্রচুর স্লেজ করে। আমি জানি না কেউ স্ট্রাইক রেটের ফারাক দেখেছে কিনা! বিরাট স্লেজ করার আগে জনির স্ট্রাইক রেট ছিল ২০! বিরাট স্লেজ করার পর জনির স্ট্রাইর রেট ১৫০-এর কাছাকাছি চলে গিয়েছিল।" অ্যান্ডারসন এও জানান যে, বেয়ারস্টো এতটাই রেগে গিয়েছিলেন যে, মধ্যাহ্নভোজের বিরতিতে ড্রেসিংরুমে এসে কোহলির ওপর তাঁর বিরক্তি প্রকাশ করেন সতীর্থদের কাছে। এই প্রসঙ্গে ইংল্যান্ডের পেসার বলছেন, "ড্রেসিংরুমে ফিরেই জনির প্রথম কথা ছিল, "ওরা কবে চুপ করে থাকতে শিখবে? বেয়ারস্টোর মতো ক্রিকেটারকে কখনও রাগাতে নেই। ফল ভাল হয় না।"

তৃতীয় দিনের শেষে বেয়ারস্টোর কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল যে, তাঁর আর বিরাটের মধ্যে ঠিক কী হয়েছিল মাঠের মধ্যে? যদিও বেয়ারস্টো পুরো বিষয়টিই হাসির ছলে উড়িয়ে দিয়েছিলেন। বেয়ারস্টো মজার ছলে বলেছিলেন, "আসলে ওকে আমি ডিনারে আমন্ত্রণ জানাইনি। সত্যি বলতে কিছুই হয়নি। আমরা ভাগ্যবান যে, একে অপরের বিরুদ্ধে বিগত ১০ বছর খেলছি। আমি নিশ্চিত যে, আমরা এক সঙ্গে ডিনার করব। এই নিয়ে একদম ভাববেন না।" বেয়ারস্টো সেদিন শতরান করার পর বিরাটই ছুটে গিয়ে তাঁর পিঠ চাপড়ে দিয়েছেন। যদিও এখানেই শেষ নয়, মহম্মদ শামির বলে আউট হয়ে যান বেয়ারস্টো। প্রথম স্লিপে কোহলির হাতে ক্যাচ তুলে দেন তিনি। ব্রিটিশ ব্যাটার ফিরতেই  'ফ্লাইং কিস' দিয়ে ক্যাচ সেলিব্রেশন করেন কোহলি। দেখতে গেলে বেয়ারস্টো-বিরাটে মজে ছিল বার্মিংহ্যাম। 

আরও পড়ুন: Kapil Dev: মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে বিশেষ অতিথি হিসাবে আমন্ত্রণ পেলেন কপিল দেব

আরও পড়ুনMithali Raj: হরমনপ্রীতের প্রশংসা মিতালির মুখে, কমনওয়েলথে চাইছেন ভারতের পদক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.