KKR vs PBKS, IPL 2022: বলে Umesh, ব্যাটে Russell, হেসে খেলে জিতল নাইটরা

অনায়াস জয় কলকাতার।

Updated By: Apr 1, 2022, 11:07 PM IST
KKR vs PBKS, IPL 2022: বলে Umesh, ব্যাটে Russell, হেসে খেলে জিতল নাইটরা
উমেশ-রাসেলে কলকাতার জয়

নিজস্ব প্রতিবেদন: ১৩৭ রানের পুঁজি নিয়ে টি-২০ ম্যাচ জেতার কথা ভাবাও কঠিন। শুক্রবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংসের ( KKR vs PBKS)। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৩৭ রানে গুটিয়ে গিয়েছিল পঞ্জাব। জবাবে ৩৩ বল হাতে রেখে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় কেকেআর।

এদিন উমেশ যাদবের (Umesh Yadav) আগুনে বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেননি পঞ্জাবের ব্যাটাররা! নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে ময়াঙ্ক আগরওয়ালের টিম। দলের সর্বোচ্চ স্কোরার ভানুকা রাজাপক্ষ (৩১)। এরপর দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার কাগিসো রাবাদা (২৫)। বাকিদের রান বলার মতো নয়। উমেশ এদিন ৪ ওভার (একটি মেডেন) বল করে ২৩ রান খরচ করে একাই তুলে নিলেন ৪ উইকেট। বাকি দুই উইকেট টিম সাউদির, একটি করে উইকেট পেয়েছেন শিবম মাভি, সুনীল নারিন ও আন্দ্রে রাসেল।  

এই রান তাড়া করতে নেমে কেকেআর ৫১ রানে চার উইকেট হারিয়ে ফেলেছিল সাত ওভারের মধ্যে। দুই ওপেনার অজিঙ্কা রাহানে (১২) ও ভেঙ্কটেশ আইয়ার (৩) ফিরে যান ৩৮ রানের মধ্যে। তিনে নেমে ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার ২৬ রান করে আউট হন। তবে স্যাম বিলিংসকে সঙ্গে নিয়ে আন্দ্রে রাসেল হেসে খেলে ম্যাচ বার করে আনেন। 'ড্রে রাস' ৩৭ মিনিট ক্রিজে থেকে ওয়াংখেড়েতে তাণ্ডব চালালেন। যে কাজের জন্য তিনি প্রসিদ্ধ। ৩১ বলে খেলেলেন অপরাজিত ৭০ রানের ইনিংস। এদিন তিনি চার মারার থেকে ছয় হিসাব বুঝে নিতে বেশি পছন্দ করলেন। মাত্র ২টি চার মারলেন, ছক্কা হাঁকালেন ৮টি। বিলিংস ২৩ বলে অপরাজিত ২৪ রানে সঙ্গ দিলেন রাসেলকে।

আরও পড়ুন:  Umesh Yadav, KKR vs PBKS, IPL 2022: আগুনে উমেশ! সোশ্যালে প্রশংসার ঝড়

আরও পড়ুনIPL 2022: Pat Cummins যোগ দিলেন KKR শিবিরে! কিন্তু পারবেন না খেলতে! কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.