সামনে বড় চ্যালেঞ্জ! ফুল, মালা নিয়ে দেওরি মন্দিরে MS Dhoni

নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল দেওরি মন্দির।

Updated By: Feb 28, 2021, 12:15 PM IST
সামনে বড় চ্যালেঞ্জ! ফুল, মালা নিয়ে দেওরি মন্দিরে MS Dhoni

নিজস্ব প্রতিবেদন- মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) এই অভ্যেস অনেক পুরনো। যে কোনো ববড় টুর্নামেন্টের আগে তিনি ঈশ্বরের শরণাপন্ন হন। এর আগেও কোনও গুরুত্বপূর্ণ সফর বা সিরিজের আগে এমএস দেওরি মন্দিরে পুজো দিতে গিয়েছেন। ঝাড়খণ্ডের প্রসিদ্ধ মন্দির দেওরি। রাঁচিতে থাকলে ধোনি মাঝেমধ্যেই সেখানে ঈশ্বর দর্শনে যান। সামনে IPL. তার আগে ধোনি আবার দেওরি মাতার মন্দিরে  (Deori temple) হাজির হলেন ফুল, মালা, নারকেল, ধূপ নিয়ে। পুজো দিলেন। তাঁকে দেখতে ভিড় উপচে পড়ল ঝাড়খণ্ডের এই প্রসিদ্ধ মন্দিরে।

দেওরি মন্দিরে ধোনির পুজো দেওয়ার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। এই ছবি অবশ্য অনেকেই আগেও দেখেছেন। কখনও বিশ্বকাপ, কখনও অস্ট্রেলিয়া সফরের আগে ধোনিকে এই মন্দিরে দেখা গিয়েছে। তিনি বরাবরই হঠাত্ করে মন্দিরে গিয়ে হাজির হয়েছেন। তার পর সাধারণ মানুষের মতো পুজো দিয়ে ফিরেছেন। এদিনও ধোনি তেমনই করলেন। তবে ধোনি যাবেন আর ভিড় হবে না, তা কী হয়! ধোনি অবশ্য ভক্তদের হতাশ করলেন না। সমর্থকদের সঙ্গে Selfie তুললেন। 

আরও পড়ুন-  বাংলার হয়ে খেলতে নামল ছোট ভাই, আবেগপ্রবণ Mohammad Shami

ধোনির জন্য নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল দেওরি মন্দির। মন্দিরের দুই প্রধান পুরোহিত পণ্ডিত মনোজ পাণ্ডা ও নরসিং পাণ্ডার পৌরহিত্যে ধোনি পুজো দেন। প্রায় ২৫ মিনিট এমএসডি সেখানে ছিলেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। তবে IPL-এ তাঁকে দেখা যাবে। IPL 14-তে তিনি চেন্নাইয়ের  (Chennai Super Kings) অধিনায়কত্ব করবেন। ২০২০ মরশুমে অবশ্য চেন্নাইয়ের পারফরম্য়ান্স হতাশাজনক ছিল। 

.