Rohit Sharma Blasts IPL Broadcaster: 'অনুপ্রবেশকারীদের আখড়া'! বাড়াবাড়িতে রেগে আগুন রোহিত, সম্প্রচারকদের পিষে দিলেন

Rohit Sharma Blasts IPL Broadcaster Star Sports: চরম বাড়াবাড়ি দেখে আর চুপ থাকতে পারলেন না রোহিত শর্মা। ধুয়ে দিলেন আইপিএল সম্প্রচারকদের!

Updated By: May 19, 2024, 06:02 PM IST
Rohit Sharma Blasts IPL Broadcaster: 'অনুপ্রবেশকারীদের আখড়া'! বাড়াবাড়িতে রেগে আগুন রোহিত, সম্প্রচারকদের পিষে দিলেন
রোহিতের রাগের আগুনে পুড়ছে আইপিএল সম্প্রচারক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেক দেখলেন, অনেক শুনলেন, আর হজম করলেন না, এবার ক্ষোভ উগড়ে দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। আইপিএলের সম্প্রচারকারী চ্য়ানেলকে একেবারে মাঠের বাইরে পাঠালেন মুম্বই ইন্ডিয়ান্সেকে (Mumbai Indians) পাঁচবার আইপিএল জেতানো প্রাক্তন অধিনায়ক। রোহিত রেগে লাল, তিনি ফুঁসছেন। এক্স হ্য়ান্ডেলে সাফ জানিয়ে দিলেন যে, গোপনীয়তা লঙ্ঘন করেছে আইপিএল সম্প্রচারক!

আরও পড়ুন: WATCH | MS Dhoni: 'ছিঃ, ওরা ধোনির সঙ্গে...'! ছিঁড়ে খেলেন ভন, আলোচনায় বিদায়ী ১১০

আগে জানা যাক কেন রোহিত রেগেছেন? গত ১০ মে-র ঘটনা। মুম্বই ইন্ডিয়ান্স কলকাতায় এসেছিল কেকেআরের বিরুদ্ধে খেলতে। ম্য়াচের আগের সন্ধ্য়ায় বৃষ্টি ভেজা পিচ পরিদর্শনে এসেছিলেন রোহিত। তখনই কেকেআরের সহকারি কোচ অভিষেক নায়ারের সঙ্গে তাঁর দেখা হয়ে যায়। দু'জন দীর্ঘক্ষণ গল্প করছিলেন, রোহিত কথা বলের ফাঁকে যা বলে ফেলেন, তা রাতারাতি ভাইরাল হয়ে যায়। নায়ারকে কথার ফাঁকে বলেন, 'এক একটি করে বদল হচ্ছে। ওটা তাদের ব্য়াপার। কিন্তু ভাই ওটা আমার ঘর। ওই মন্দির আমি বানিয়েছি। আমার আর কী ভাই, এটাই আমার শেষ।' 

রোহিত চিত্রগ্রাহককে বলেছিলেন যে, এই কথোপকথন যেন রেকর্ড না হয়। এমনিতেই রোহিতের বদলে হার্দিক পাণ্ডিয়া অধিনায়ক হওয়ায় মুম্বইকে ঘিরে অশান্তির শেষ নেই। রোহিত চেয়েছিলেন যেন কোনও বিতর্ক আর না হয়। কিন্তু রোহিতের অনুরোধেও এই ভিডিয়ো শ্য়ুট করে বাজারজাত করা হয়েছিল। এরপর থেকেই চর্চা হতে থাকে রোহিতের ভবিষ্যৎ ও তাঁর আইপিএল টিমের অন্দরমহলের অশান্তি নিয়ে। 

রোহিত রবিবার তাঁর এক্স হ্য়ান্ডেলে লেখেন, 'ক্রিকেটারদের জীবনে অনুপ্রবেশকারীদের আখড়া হয়ে গিয়েছে। প্রতি পদক্ষেপে ক্য়ামেরা, সব কথোপকথন রেকর্ড হচ্ছে। আমাদের বন্ধু ও সতীর্থদের সঙ্গে খেলা বা ট্রেনিংয়ের সময়ে গোপনীয়তা থাকে কিছু। আমি স্টার স্পোর্টসকে আমার কথা রেকর্ড করতে বারণ করেছিলাম। সেটাই অন এয়ার হয়। যেটা গোপনীয়তা লঙ্ঘন। কিন্তু তাদের তো ভিউজ আর এনগেজমেন্টের জন্য় এক্সক্লুসিভ কন্টেট চাই। এই করেই ফ্য়ানদের সঙ্গে ক্রিকেট ও ক্রিকেটারদের সম্পর্ক ভাঙা হচ্ছে। আরও ভালো বোধ থাকুক।' রোহিতের এই পোস্ট এদিন ভাইরাল হয়ে গিয়েছে। রোহিত বুঝিয়ে দিলেন যে, তাঁর কথা রেকর্ড হওয়াতেই তাঁর জীবনে ধেয়ে এসেছে বিতর্কের সুনামি।

আরও পড়ুন: Viral Video | Rohit Sharma: 'এটাই আমার শেষ'! অভিমানী রোহিতের বিরাট ঘোষণা, ভিডিয়ো ভেঙে ফেলল ইন্টারনেট

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.