WATCH | Rohit Sharma: আবার অঝোরে কাঁদলেন ভারত অধিনায়ক! 'মুম্বইয়ের রাজা'কে দেখে চোখে জল তাঁদেরও...

Rohit Sharma looks breaks in tears in MI vs SRH IPL 2024: বিশ্বকাপের পর ফের রোহিতের চোখে জল 

Updated By: May 7, 2024, 02:58 PM IST
WATCH | Rohit Sharma: আবার অঝোরে কাঁদলেন ভারত অধিনায়ক! 'মুম্বইয়ের রাজা'কে দেখে চোখে জল তাঁদেরও...
রোহিতের চোখে আবার জল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ১৯ নভেম্বর ২০২৩! একটি ম্য়াচ না হেরেও ভারত উঠেছিল ফাইনালে। আর মহারণেই ভারত পেরে ওঠেনি। সেই অস্ট্রেলিয়ার কাছে হেরে ১৪০ কোটি দেশবাসীর বুক ভেঙেছিল। সবটা উজাড় করে দিয়েও তীরে এসে তরী ডুবেছিল ভারতের। সেই রাত আজও ভুলতে পারেননি ভারতীয় ক্রিকেট অনুরাগীরা। সেই রাতে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম দেখেছিল, ভারত অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) অঝোরে কাঁদতে। সেই রোহিত আবার কাঁদলেন। এবার আর মাঠে নয় মুম্বই ইন্ডিয়ান্সের সাজঘরে। তাঁর দু'চোখ বেয়ে নেমে এল জল। নিজেকে পারলেন না আর আটকাতে। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে রাতারাতি। 

আরও পড়ুন: WATCH | India's T20 World Cup Jersey: ধরমশলায় অনুশীলনে মগ্ন রোহিতরা, পাহাড় ঘেঁষে প্রবল শব্দ হেলিকপ্টারের! তারপর...

কেন রোহিত কাঁদলেন? তার উত্তর তো রোহিতই দিতে পারবেন। তবে তাঁর ভক্তরা রয়েছেন 'মুম্বইয়ের রাজা'র পাশে। তাঁকে কাঁদতে দেখে চোখে জল তাঁদেরও। গত সোমবার রাতে ওয়াংখেড়েতে প্রথমে ব্য়াট করে সানরাইজার্স তুলেছিল মাত্র ১৭৩ রান। জবাবে সূর্যকুমার যাদবের সেঞ্চুরিতে (৫১ বলে ১০২) ভর করে হার্দিক পাণ্ডিয়ারা সাত উইকেটে ম্য়াচ জিতে নেন। এর সঙ্গেই বাঁচিয়ে রাখেন প্লেঅফের আশাও। এদিন রোহিত ৫ বলে ৪ রান করে প্য়াট কামিন্সের বলে খোঁচা দিয়ে হেনরিখ ক্লাসেনের হাতে জমা পড়ে যান। হতে পারে রোহিত এভাবে আউট হয়ে ফিরে আসার জন্য় কেঁদে ফেলেছেন।

চলতি আইপিএলে রোহিত ১২ ম্য়াচে ৩৩০ রান করেছেন। যা তাঁর থেকে প্রত্যাশিত নয়। দেখতে রোহিত আইপিএলে একেবারেই ফর্মে নেই। আর কিছুদিন পরেই ভারত টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে। ফলে রোহিতের ফর্ম নিয়ে অনেক প্রাক্তনই চিন্তিত। তবে ভক্তরা বলছেন যে, বিশ্বকাপ দেখবে সেই চেনা রোহিতকে। যিনি বোলারদের বেদম প্রহারে বুঝিয়ে দেবেন 'হিটম্য়ান' কোন ধাতুতে গড়া। হতেই পারেন রোহিত ননস্টপ ক্রিকেট খেলে ক্লান্ত। কিংবা সময়টা তাঁর সঙ্গ দিচ্ছে না। অনেকের মতেই রোহিতের একটা ব্রেক দরকার। তবে রোহিত যে ফিরবেন সে ব্য়াপারে আশাবাদী সকলেই।

আরও পড়ুন:Virender Sehwag | Shubman Gill: 'কপাল করে রিজার্ভে, সচিন-সৌরভ-দ্রাবিড়রা...'! গিলকে ফালাফালা করলেন বীরু!

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.