Viral Video | Rohit Sharma: 'এটাই আমার শেষ'! অভিমানী রোহিতের বিরাট ঘোষণা, ভিডিয়ো ভেঙে ফেলল ইন্টারনেট

Rohit Sharma Viral Chat Prompts KKR To Delete Video: রোহিত শর্মা সাফ জানালেন যে, মন্দির প্রতিষ্ঠা করেছেন তিনি। আর সেই মন্দিরেই তিনি আজ ব্রাত্য!

Updated By: May 11, 2024, 03:55 PM IST
 Viral Video | Rohit Sharma: 'এটাই আমার শেষ'! অভিমানী রোহিতের বিরাট ঘোষণা, ভিডিয়ো ভেঙে ফেলল ইন্টারনেট

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আবহাওয়া অনুকূল থাকলে, তাহলে আর কয়েক ঘণ্টায় ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্স (Kolkata Knight Riders vs Mumbai Indians, KKR vs MI, IPL 2024)। চলতি আইপিএলে সবার আগে প্লেঅফ থেকে ছিটকে গিয়েছে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) মুম্বই ইন্ডিয়ান্স। তবে মুম্বইয়ের পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়কের হৃদয়ে যে মন খারাপের গভীর মেঘ জমেছে, তা আর লুকোনো থাকল না! কেকেআরের সহকারি কোচ অভিষেক নায়ারের (Abhishek Nayar) সঙ্গে গতকাল সন্ধ্য়ায় পিচ পরিদর্শনের সময়ে দেখা হয়ে যায় রোহিতের। দু'জন দীর্ঘক্ষণ গল্প করছিলেন, রোহিত কথা বলের ফাঁকে যা বলে ফেলেন, তা রাতারাতি ভাইরাল হয়ে গেল। কেকেআর বাধ্য় হয়ে সেই ভিডিয়ো মুছে ফেলল! কিন্তু যা ক্ষতি হওয়ার তা হয়েই গিয়েছে। 

আরও পড়ুন: 'আমি অতীতে...' হার্দিকের কাছে হারিয়েছেন নেতৃত্ব, এই প্রথম মুখ খুললেন রোহিত

রোহিত নায়ারকে কথার ফাঁকে বলেন, 'এক একটি করে বদল হচ্ছে। ওটা তাদের ব্য়াপার। কিন্তু ভাই ওটা আমার ঘর। ওই মন্দির আমি বানিয়েছি। আমার আর কী ভাই, এটাই আমার শেষ।' সপ্তদশ আইপিএলে (IPL 2024) হার্দিকের নেতৃত্বেই খেলছে পাঁচবারের চ্য়াম্পিয়ন টিম। অধিনায়ক হওয়ার পর থেকেই হার্দিকের জীবনে শান্তি শব্দটা বেপাত্তা! তাঁর জীবনে শনি নেমে এসেছেন! তালিতে নয় তিনি এখন বাঁচেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ তাঁর মাথার বালশি আর কোল বালিশের মতো হয়ে গিয়েছে। হার্দিক যে অধিনায়ক তা হাজার হাজার রোহিত ফ্য়ানরা মেনে নিতে পারেননি। কেউ বিশ্বাসই করতে পারছেন না যে, রোহিত থাকা সত্ত্বেও কী করে হার্দিক যে দায়িত্ব দিতে পারে মুম্বই ম্য়ানেজমেন্ট। আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজির অতীতের গরিমা হার্দিকের অধীনে একেবারে ম্লান হয়ে গিয়েছে।

রোহিত যে মুম্বইতে একেবারেই ভালো নেই, সে কথা আজ আর কারোর অজানা নয়। জানা যাচ্ছে আগামী বছর মেগা নিলামের আগেই রোহিত ছাড়বেন মুম্বই। তাঁর সঙ্গেই জসপ্রীত বুমরার মতো একাধিক সিনিয়র দল ছাড়বেন। রোহিত কেকেআর ম্য়াচের আগে যা বলে ফেললেন, তাতে করে বিষয়টি দিনের আলোর মতোই পরিষ্কার হয়ে গেল সকলের সামনে।

আরও পড়ুন: WATCH | Rohit Sharma: তারকা বাবার সুন্দরী মেয়ে, স্বল্পবসনা হয়ে আরবসাগরের তীরে, আচমকাই রোহিত...!
 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.