India’s Next T20I Captain: হার্দিক বা শুভমন নন, দেশের ভাবী অধিনায়ক এই তারকাই, চলে এল মেগা আপডেট

Sanju Samson should be groomed as Indias next T20I captain says Harbhajan Singh: হরভজন সিং বড় কথা বলে দিলেন, যুক্তি দিয়ে বোঝালেন, কেন তিনি রোহিতের পর এই তারকাকেই চাইছেন অধিনায়ক হিসেবে।

Updated By: Apr 23, 2024, 01:25 PM IST
India’s Next T20I Captain: হার্দিক বা শুভমন নন, দেশের ভাবী অধিনায়ক এই তারকাই, চলে এল মেগা আপডেট
রোহিতের পর এই তারকাই পরবর্তী অধিনায়ক!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল (IPL 2024) শেষ হলেই ফের তোড়জোড় আরও একটা বিশ্বকাপের (T20 World Cup 2024)। এবার কুড়ি ওভারের মহাযজ্ঞ। হাতে আর বেশি দিন বাকি নেই। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ যুগ্ম ভাবে আয়োজন করবে টি-২০ বিশ্বকাপ। অংশ নিতে চলা ২০টি দলই তাদের রণকৌশল মোটামুটি ছকে নিয়েছে। বিশ্বের এক নম্বর টি-২০ দল ভারতও হাত গুটিয়ে বসে নেই। রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) থিংকট্য়াংক মোটামুটি দল বেছেই ফেলেছে। সামান্য় পরিবর্তন আসবে। তা আর বলার অপেক্ষা রাখে না। আইপিএল শুধু দেখছেনই না, আইপিএলে ধারাভাষ্য়কার হিসেবেও কাজ করছেন দেশের কিংবদন্তি স্পিনার ও আইপিএল আইকন হরভজন সিং (Harbhajan Singh)। তিনি তাঁর এক্স হ্য়ান্ডেলে আগামীর ভারতীয় ক্রিকেট নিয়ে বড় কথা বলে দিলেন। 

আরও পড়ুন: Dinesh Karthik | T20 World Cup 2024: 'আমি সব করতে রাজি।' ডিকে নিজেকে দেখছেন কাপযুদ্ধের বিমানে, দিনরাত জপছেন তিন নাম...

গত মঙ্গলবার সন্ধ্য়ায়, জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস ও মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হয়েছিল আইপিএলের ৩৮ নম্বর ম্য়াচে। মুম্বই ৯ উইকেটে ১৭৯ রান তুলেছিল। জবাবে রাজস্থান আট বল হাতে রেখে নয় উইকেটে হেসে খেলে ম্য়াচ বার করে নেয়। যশস্বী জয়সওয়াল ৬০ বলে ১০৪ রানের অপরাজিত ইনিংস খেলে একাই ম্য়াচ বার করে আনেন। খেলা শেষ হতেই ভাজ্জি যশস্বী ও সঞ্জুকে ট্য়াগ করে লেখেন, 'যশস্বীর নক বুঝিয়ে দিল যে, ক্লাস স্থায়ী, ফর্ম অস্থায়ী। আর কিপার-ব্য়াটার নিয়ে কোনও সন্দেহ থাকা উচিত নয়, সঞ্জুর অনায়াসে টি-২০ বিশ্বকাপের দলে থাকা উচিত। এখানেই শেষ নয়, রোহিত শর্মার পর সঞ্জুকেই ভারতের পরবর্তী টি-২০ অধিনায়ক হিসেবে লালন করা উচিত। আপনাদের কোনও সন্দেহ আছে নাকি?' আট ম্য়াচে ১৪ পয়েন্ট নিয়ে রাজস্থান রয়্য়ালস অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে। বলার অপেক্ষা রাখে না যে, সঞ্জুর ক্য়াপ্টেনসি নিঃসন্দেহে লেটার মার্কস পাওয়ার মতোই।

আরও পড়ুন: MS Dhoni: 'উত্তেজনায়...'! ক্রিকেটারের সুন্দরী স্ত্রীর অন্তরঙ্গ ছবি ধোনির সঙ্গে, তুঙ্গে চর্চা

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.