ICC World Cup 2019: কথা রাখলেন বিরাট! ভারত-শ্রীলঙ্কা ম্যাচেও লিডসের গ্যালারিতে 'সুপারফ্যান' ক্রিকেটের চারুলতা

ক্রিকেটের প্রতি তাঁর ভালবাসা, উতসাহ দেখে টিম ইন্ডিয়ার প্রতিটি সদস্য অবাক।

Updated By: Jul 6, 2019, 08:42 PM IST
ICC World Cup 2019: কথা রাখলেন বিরাট! ভারত-শ্রীলঙ্কা ম্যাচেও লিডসের গ্যালারিতে 'সুপারফ্যান' ক্রিকেটের চারুলতা

নিজস্ব প্রতিবেদন : এজবাস্টনের গ্যালারিতে ভারত-বাংলাদেশ ম্যাচে ৮৭ বছর বয়সী চারুলতা প্যাটেল ছিলেন মধ্যমণি। ক্যামেরা বারবার তাঁকেই তাক করছিল। ভুভুজেলা মুখে নিয়ে ক্রমাগত টিম ইন্ডিয়াকে উত্সাহিত করে গিয়েছেন তিনি। বয়স তাঁর ৮৭। এই বয়সেও তাঁর উতসাহ, উদ্দীপনায় কোনও ঘাটতি নেই। ভারত-শ্রীলঙ্কা ম্যাচেও লিডসের গ্যালারিতে হাজির  'সুপারফ্যান'। তিনি ক্রিকেটের চারুলতা।    

ভারতীয় দর্শকরা তাঁকে সুপারফ্যান বলছেন। চারুলতা নিজে বলেছেন, তিনি ফ্যানগার্ল। ভারতীয় দলের জয়ের কামনায় তিনি সবসময় প্রার্থনা করেন। চারুলতা দাবি করেছেন, তাঁর প্রার্থনা কখনও বিফলে যায় না। বাংলাদেশের বিরুদ্ধে জেতার পর বিরাট, রোহিতরা দেখা করেন চারুলতার সঙ্গে। ক্রিকেটের প্রতি তাঁর ভালবাসা, উতসাহ দেখে টিম ইন্ডিয়ার প্রতিটি সদস্য অবাক। এরপর ভারতের প্রতি ম্যাচেই টিম ইন্ডিয়াকে সমর্থনের জন্য চারুলতা প্যাটেলকে টিকিট পাঠানোর পাশাপাশি একটি বিশেষ বার্তাও তাঁকে পাঠান ভারত অধিনায়ক বিরাট কোহলি। তারপরেই শনিবার লিডসের গ্যালারিতে চারুলতার উজ্জ্বল উপস্থিতি।   

জানা গিয়েছে, ১৯৮৩ সালে ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের সময়ও লর্ডসের গ্যালারিতে ছিলেন চারুলতা। ক্রিকেট বলতে তিনি অজ্ঞান। ভারতীয় দলকে সমর্থন জোগাতে তিনি যে কোনও সময় মাঠে থাকতে রাজি। আর তাঁর কাছে বয়স-টয়স কোনও ফ্যাক্টরই নয়।

আরও পড়ুন - এমএস ধোনি- শুধু একটা নাম নয়! মাহি বন্দনায় টুইট আইসিসি-র

.