Asansol: 'মা-ই নেই, বেঁচে থেকে কী করব', ৩ ভাই-বোন ঘটাল ভয়ঙ্কর কাণ্ড

মায়ের মৃত্যুর পর দেহ সত্কার না করে তা আগলে বসেছিল তিন ভাই বোন।

Updated By: Jan 13, 2022, 04:33 PM IST
Asansol: 'মা-ই নেই, বেঁচে থেকে কী করব', ৩ ভাই-বোন ঘটাল ভয়ঙ্কর কাণ্ড
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : মায়ের মৃত্যুশোক সহ্য করতে না পেরে বিষ (Poison) পান করে আত্মঘাতী (Suicide) হল ২ ভাই। বিষ পান করে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে বোনও। তবে তার অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে জেলা হাসপাতালে ভর্তি রয়েছে বোন। সেখানেই তাঁর চিকিত্সা চলছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট ও কার্বলিক অ্যাসিড।

বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে আসানসোলের (Asansol) বার্ণপুর স্টেশন রোডে। জানা গিয়েছে, পরশু দিন রাতে সম্ভবত মৃত্যু হয় অসুস্থ মায়ের। ময়নাতদন্তের পরই মায়ের মৃত্যু সময় আরও স্পষ্ট হবে। পুলিস দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে আসানসোলের হীরাপুর থানার পুলিস। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মায়ের মৃত্যুর পর দেহ সত্কার না করে তা আগলে বসেছিল তিন ভাই বোন। তারপরই এদিন দুপুরে বিষপান করে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে ৩ জনে। তাতে ২ ভাইয়ের মৃত্য়ু হয়। বোন বরাতজোরে বেঁচে গিয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় চিকিত্সাধীন সে।

জানা গিয়েছে এক ভাই ইসকোর কর্মী ছিলেন। নাম জয়ন্ত কর। প্রাথমিকভাবে অনুমান কার্বলিক অ্যাসিড খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে ৩ ভাই-বোন। কারণ ঘর থেকে উদ্ধার হয়েছে কার্বলিক অ্যাসিড। মায়ের মৃত্যুতে মানসিক অবসাদ থেকেই ৩ ছেলেমেয়ে এই কাণ্ড ঘটায় বলে প্রাথমিক তদন্তের পর মনে করছে পুলিস। কারণ ঘটনাস্থল থেকে মিলেছে সুইসাইড নোটও। যাতে লেখা, "মায়ের জন্যই আমাদের জীবন ছিল। মা-ই যখন বেঁচে নেই, তখন আমরা আর বেঁচে থেকে কী করব?"

 আরও পড়ুন, Municipal Election 2022: পুরভোট স্থগিতের 'ক্ষমতা' কার? 'অস্পষ্ট' ২৯ বছর পরেও! উষ্মাপ্রকাশ আদালতের

পুণ্যস্নানের আগেই 'বিপত্তি' Gangasagar-এ, 'এয়ারলিফ্ট' করা হল ২ জনকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.