Bangladeshi Dead: ফাঁসিদেওয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ পাচারকারী

Bangladeshi Dead: সকাল হতেই স্থানীয় মানুষজন দেখেন ওই গেটের কাছে ২টি মৃতদেহ পড়ে রয়েছে। খবর দেওয়া হয় বিএসএফকে। ঘটনাস্থলে পৌঁংছায় ফাঁসিদেওয়া থানার পুলিস। মৃতদেহ বিএসএফের অ্যাম্বুল্যান্সে চাপিয়ে নিয়ে যাওয়া হয় ফাঁসিদেওয়া থানায়

Updated By: May 8, 2024, 11:22 AM IST
Bangladeshi Dead: ফাঁসিদেওয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ পাচারকারী

নারায়ণ সিংহ রায়: অভিযোগ কাঁটাতারের বেড়া কাটার। সীমান্তরক্ষী বাহিনী সূত্রে খবর, গতকাল রাত দুটো নাগাদ বেশ কয়েকজন গোরুপাচারকারী শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া সীমান্তে কাঁটাতারের বেড়া কাটছিল। ফাঁসিদেওয়ার মানগজ গ্রামের ১৮ নম্বর গেটের কাছে ওই ঘটনা চোখে পড়ে বিএসএফের। তারা গোরুপাচারকারীগদের বাধা দেয়। কিন্তু সেই বাধা না শুনে কাঁটাতারের বেড়া কাটার কাজ চালিয়েই যায় পাচারকারীরা। সেইসময় কয়েক রাউন্ড ফায়ার করা হয়ে সীমান্তরক্ষী বাহিনীর পক্ষ থেকে।

আরও পড়ুন-প্রধানমন্ত্রী চাকরিপ্রার্থীদের পাশে থাকার কথা বলতেই ঘাড় কাত করল এসএসসি: দিলীপ

এদিকে সকাল হতেই স্থানীয় মানুষজন দেখেন ওই গেটের কাছে ২টি মৃতদেহ পড়ে রয়েছে। খবর দেওয়া হয় বিএসএফকে। ঘটনাস্থলে পৌঁংছায় ফাঁসিদেওয়া থানার পুলিস। মৃতদেহ বিএসএফের অ্যাম্বুল্যান্সে চাপিয়ে নিয়ে যাওয়া হয় ফাঁসিদেওয়া থানায়। ওই মৃতদেহ ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হবে। মৃত ২ যুবকের পরিচয় জানা যায়নি। ঘটনা তদন্ত শুরু করেছে ফাঁসিদেওয়া থানার পুলিস। এব্যাপারে বিএসএফ বা এলাকাবাসী কোনও মন্তব্য করতে চায়নি।

এদিকে, বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, নিহতরা হল তেঁতুলিয়া উপজেলার মাগুড়া এলাকার আব্দুল জলিল (২৪) ও তিরনইহাট ব্রম্মতল এলাকার ইয়াসীন আলি (২৩)।  বিজিবি-র ১৮ নম্বর ব্যাটালিয়নের অধিনায়ক কর্নেল জুবায়েদ হাসান বলেন, ভারতের অভ্যন্তরে দুইজন বাংলাদেশি যুবক মারা গিয়েছে এমন খবর পেয়েছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। বিষয়টি আমরা তদন্ত করছি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.