West Bengal Lok Sabha Elections 2024: হরিহরপাড়ায় কংগ্রেস নেতার বাড়িতে বোমা, মুক্তারপুরে ভুয়ো এজেন্ট ধরতে দৌড়লেন সেলিম

West Bengal Lok Sabha Elections 2024:মুক্তারপুরে বাম এজেন্টকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ পেয়ে সেখানে ছুটে যান মুর্শিদাবাদের প্রার্থী মহম্মদ সেলিম। যে এজেন্টকে বের করে দেওয়া হয় তাকে তিনি নিয়ে যান

Updated By: May 7, 2024, 10:01 AM IST
West Bengal Lok Sabha Elections 2024: হরিহরপাড়ায় কংগ্রেস নেতার বাড়িতে বোমা, মুক্তারপুরে ভুয়ো এজেন্ট ধরতে দৌড়লেন সেলিম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: লোকসভা ভোটের তৃতীয় দফার ভোটগ্রহণ শুরু হতেই মালদহ ও মুর্শিদাবাদ জেলার বিভিন্ন এলাকা থেকে ছোটখাটো গোলমালের খবর আসছে। কোথাও ভোটে দিতে বাধা দেওয়ার অভিযোগ, কোথাও কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে বোমা, কোথাও মেরেধরে সিপিএম এজেন্টকে বের করে দেওয়া হল বুথ থেকে।

আরও পড়ুন-খাস কলকাতায় ক্যাফেতে স্ত্রীকে কুপিয়ে খুন! গ্রেফতার যুবক

ভোটে শুরু আগেই মুর্শিদাবাদের হরিহরপাড়ার শঙ্করপুর এলাকার ধরমপুর অঞ্চলের সভাপতি মিকাইল সেখের বাড়ির সামনে ২টি বোমা পড়ে। একটি বিকট শব্দ ফাটলেও অন্যটি ফাটেনি। একটি বোমা ফেটে তার বাড়ির সামনের একটি শার্টারের ক্ষতি হয়। মেঝেতে দাগ হয়ে যায়। খবর পেয়ে ছুটে আসে পুলিস। যে বোমাটি ফাটেনি সেটি তুলে নিয়ে যায়।

মালদহ ও মুর্শিদাবাদের মোট ৪টি কেন্দ্রে আজ ভোট নেওয়া হচ্ছে।  এগুলি হল মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর, মুর্শিদাবাদ । জঙ্গিপুরের অজগরপাড়া ৮৮ নম্বর বুথে খোদ বিজেপি প্রার্থীর সঙ্গে বচসায় জ়ড়িয়ে পড়েন রঘুনাথগঞ্জ ১ তৃণমূলের ব্লক সভাপতি গৌতম ঘোষ। অভিযোগ বিজেপি প্রার্থী ভোটারদের প্ররোচনা দিচ্ছেন।

সিপিএম এজেন্টকে মেরে তাড়ানোর অভিযোগ করলেন মহম্মদ সেলিম। পাশাপাশি তিনি আরও বলেন কোথাও সিপিএমের নামে ভুয়ো এজেন্ট বসিয়ে দেওয়া হয়েছে। মুর্শিদাবাজের মুক্তারপুরে সিপিএম এজেন্টকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। রানীনগরের একটি জায়গায় বোমা ফাটিয়ে ভোটেরদের বাড়ি থেকে বের হতে বাধা দেওয়ার অভিযোগ উঠল।

মুক্তারপুরে বাম এজেন্টকে মারধর করে বের করে দেওয়ার অভিযোগ পেয়ে সেখানে ছুটে যান মুর্শিদাবাদের প্রার্থী মহম্মদ সেলিম। যে এজেন্টকে বের করে দেওয়া হয় তাকে তিনি নিয়ে যান। তখনই বোঝা যায় সেই জায়গায় ভুয়ো এজেন্ট ঢুকিয়ে দেওয়া হয়েছে। তাকে ধরতে দৌড় লাগালেন সেলিম নিজে। এনিয়ে সেলিম বলেন, এই থানা এলাকায় পুলিস ভোট লুট করেছিল। আর মস্তান রাজ আছে। আমরা আগেই এনিয়ে অভিযোগ করেছিলাম। এখানে ৪ ভুয়ো এজেন্টের মধ্যে ৩ জন তৃণমূলের। কেউ আইএসএফ, কেউ বিজেপির হয়ে বসে আছে। আরও ২ নকল এজেন্ট পালিয়ে গিয়েছে। পুলিস ভুয়ো এজেন্টকে গ্রেফতার করেছে। এনিয়ে কমিশনকে সিপিএমের তরফে জানানো হয়েছে।

রানিনগরের নিচুপাড়ার বোমা ফাটিয়ে ভোটারদের ভয় দেখানোর অভিযোগ উঠল। ঘটনাস্থলে গেল পুলিস। এখানে একটি বুথে সিপিএম এজেন্টকে মারধরের অভিযোগ উঠল। এক তৃণমূল সমর্থকের বাড়ির পেছনে বোমা ফাটে। তাতেই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। দুপক্ষ মুখোমুখি দাড়িয়ে যায় তৃণমূল কংগ্রেস ও জোট সমর্থকরা। পুলিস এসে ২ জনকে গ্রেফতার করে নিয়ে যায়। আবুল সেখ নামে এক জনের বাড়ির সামনে বোমা ফাটানোর অভিযোগ ওঠে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.