Canning News: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বোনের অশ্লীল ছবি পোস্ট, গ্রেফতার অভিযুক্ত

পুলিস সূত্রে খবর, গ্রামেরই এক তরুণীকে দিনের পর দিন উত্যক্ত করতেন এক যুবক। তরুণীরে প্রেমের প্রস্তাবও দেন। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেননি তরুণী। বার বার প্রত্যাখ্যাত হয়ে অন্য পন্থা নেন দেবাশিস। 

Updated By: May 8, 2024, 06:43 PM IST
Canning News: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকার বোনের অশ্লীল ছবি পোস্ট, গ্রেফতার অভিযুক্ত
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তরুণীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট করে ব্ল্যাকমেলের অভিযোগে ক্যানিং-এর মধুখালী এলাকা থেকে গ্রেফতার এক যুবক। ধৃতের নাম দেবাশীষ সর্দার। গ্রামের এক তরুণীকে দিনের পর দিন উত্যক্ত করত এক যুবক। প্রেমের প্রস্তাবও দেয়। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দিতে রাজি হয়নি ওই তরুণী। অভিযুক্ত যুবক দেবাশীষ সর্দার প্রেমে প্রত্যাখ্যাত হয়ে নানাভাবে ওই তরুণীকে হুমকি দিতে থাকেন বলে অভিযোগ।

আরও পড়ুন, Rabindranath Tagore Jayanti 2024: বিশ্বভারতীতে ২৫ বৈশাখ! সন্ধেবেলায় গৌরপ্রাঙ্গণে নৃত্যনাট্যেরও‌ আয়োজন...

ঘটনার প্রতিবাদ করেন তরুণীর মাসতুতো বোন। সেই রাগে ওই তরুণীর মাসতুতো বোনের ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করেন অভিযুক্ত বলে অভিযোগ। এলাকার অন্য এক যুবক রাজু নস্করের ফেসবুক একাউন্ট ব্যবহার করে অশ্লীল ছবি ছড়ানো হয় সমাজমাধ্যমে। গত এক সপ্তাহ  ধরে সেই ছবি ভাইরাল হতে সমস্যায় পড়েন ওই তরুণী ও তার পরিবারের সদস্যরা। এ বিষয়ে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দুই তরুণী।

পুলিস সূত্রে খবর, গ্রামেরই এক তরুণীকে দিনের পর দিন উত্যক্ত করতেন এক যুবক। তরুণীরে প্রেমের প্রস্তাবও দেন। কিন্তু সেই প্রস্তাবে সাড়া দেননি তরুণী। বার বার প্রত্যাখ্যাত হয়ে অন্য পন্থা নেন দেবাশিস। তিনি নানা ভাবে ওই তরুণীকে হুমকি দিতে থাকেন বলে অভিযোগ। তার প্রতিবাদ করেন ওই তরুণীর মাসতুতো বোন।  অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিস। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। ধৃতকে আলিপুর আদালতে পাঠানো হয়। ধৃতকে সাত দিনের পুলিস হেফাজতের জন্য আবেদন জানানো হয়েছে। 

আরও পড়ুন, WB Uccha Madhyamik Result 2024: ১ মিনিটের ছোট-বড় যমজ দুই বোন! উচ্চ মাধ্যমিকে একজন 4th, অন্যজন 10th...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.