Bengal News LIVE Update: ভোটের মধ্যে ফের বদলি, পুরুলিয়ার পুলিস সুপারকে সরাল কমিশন...

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Sunday, May 19, 2024 - 19:14
Bengal News LIVE Update: ভোটের মধ্যে ফের বদলি, পুরুলিয়ার পুলিস সুপারকে সরাল কমিশন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

19 May 2024, 19:15 PM

পক্ষপাতমূলক আচরণ? বিরোধীদের অভিযোগের প্রেক্ষিতে এবার পুরুলিয়ার পুলিস সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে বদলির নির্দেশ দিল নির্বাচন কমিশন। বাদ গেলেন না পূর্ব মেদিনীপুরের কাঁথির মহকুমাশাসক, ভূপতিনগর ও পটাশপুর থানার ওসি-ও। কমিশনের নির্দেশ, পুলিস ও প্রশাসনিক এই আধিকারিকদের নির্বাচনের সঙ্গে যুক্ত, এমন কোনও পদের রাখা যাবে না।

 

19 May 2024, 16:00 PM

রাত পোহালেই পঞ্চম দফার ভোট। ফের বিজেপিতে বড়সড় ভাঙন। এবার তৃণমূলে যোগ দিলেন ঝাড়গ্রামের বিদায়ী সাংসদ কুনার হেমব্রম। তাঁর হাতে দলের পতাকা তুলে দিলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়।

19 May 2024, 15:45 PM

কলকাতা থেকে শিলিগুড়িগামী বাস উল্টে মৃত ২ মহিলা। দুর্ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের চাকুলিয়ার কানকি ফাঁড়ি সংলগ্ন মনরো এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে। জখম হয়েছেন অন্তত ২০ জন। 

19 May 2024, 15:45 PM

মহারাষ্ট্র, কেরালা, কর্নাটকের পরে এবার পশ্চিমবাংলায় মিলল করোনার নতুন প্রজাতি। এখানে খোঁজ মিলল করোনার নতুন উপ প্রজাতি KP.2-র। এখনও পর্যন্ত সারা দেশে ২৭২ জন এই নতুন উপ প্রজাতির করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছেন বলে স্বাস্থ্য মন্ত্রক সূত্রের খবর। যার মধ্যে বাংলা থেকে যাওয়া ৩০টি নমুনা রয়েছে।

19 May 2024, 14:15 PM

কংগ্রেস নেতা অধীর চৌধুরীকে পরোক্ষে কৌশলী বার্তা বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। কীসের বার্তা? সেটা অনুমান করা কঠিন নয়। শনিবার থেকে হাইকমান্ডের সঙ্গে বিরোধ বেধেছে অধীরের। মমতা-প্রশ্নে কড়া অবস্থান নিয়েছেন সর্বভারতীয় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। সূত্রের খবর, সেই প্রেক্ষিতেই অধীরকে ঘুরিয়ে বিজেপি'তে যোগ দেওয়ার ডাক দিলেন বিজেপি রাজ্য সভাপতি। 

19 May 2024, 11:15 AM

আজ, রবিবার সকালে খালের জলে যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হাসনাবাদের রামেশ্বরপুর খডুর এলাকায়। ওই এলাকায় একটি খালের জলে এলাকার যুবক মোফার গাজির (৩৭) দেহ ভাসতে দেখে পুলিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিস এসে জল থেকে দেহ তুলে ময়নাতদন্ত জন্যে বসিরহাট জেলা হাসপাতালে পাঠায়। এটি খুন না অন্য কোনও কারণে মৃত্যু-- তা জানতে তদন্ত করছে পুলিস।

19 May 2024, 10:30 AM

চোরাশিকারীদের হাতে খুন বনদপ্তরের কর্মী। শনিবার গভীর  রাতে বোট নিয়ে জঙ্গল সংলগ্ন নদীতে টহল দেওয়ার সময় হরিণ শিকারীদের মুখোমুখি হন বনকর্মীরা। তখনই দুষ্কৃতীরা গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বনদপ্তরের ওই কর্মীর। তাঁর মাথায় কুড়ুলের আঘাতের চিহ্নও রয়েছে।

19 May 2024, 09:30 AM

আগামীকাল পঞ্চমদফার ভোট, ৭ কেন্দ্রে ভোটগ্রহণ। শ্রীরামপুর, ব্যারাকপুর, বনগাঁ, আরামবাগ, হাওড়া, উলুবেড়িয়া, হুগলি।

19 May 2024, 08:45 AM

আজ পুরুলিয়ায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । দুই কর্মসূচী ঘিরে চূড়ান্ত ব্যস্ততা পদ্ম ও ঘাসফুল শিবিরে।