Mamata Banerjee: '১টা ভোট দেবেন, ২ টো কান মুলবেন'! বিজেপিকে তুলোধোনা মমতার...

Mamata Banerjee in Purulia: পুরুলিয়ায় ভোট ষষ্ঠ দফায়। কবে? ২৫ মে। এদিন পারা বিধানসভা এলাকায় প্রচার সারলেন তৃণমূলনেত্রী। ২০১৯-এ ভোটে পুরুলিয়া কেন্দ্রটি হাতছাড়়া হয় তৃণমূলের। জিতেছিলেন বিজেপি প্রার্থী জ্যোর্তিময় সিং মাহাত। এবারও তিনিই প্রার্থী। বিপক্ষের তৃণমূলের শান্তিরাম মাহাত।

Updated By: May 7, 2024, 04:22 PM IST
Mamata Banerjee: '১টা ভোট দেবেন, ২ টো কান মুলবেন'! বিজেপিকে তুলোধোনা মমতার...

মনোরঞ্জন মিশ্র: 'চক্রান্ত করে মা-বোনেদের অসম্মান করা হল'। সন্দেশখালিকাণ্ডে ফের সরব মমতা বন্দ্যোপাধ্য়ায়। বললেন, 'মিথ্যে কথা বলেছিস তোরা, কান মুলে দিতে হয় ওদের। ১ ভোট দেবেন, ২ টো কান মুলবেন। মনের মধ্যে এতটাই রাগ রাখবেন'। 

আরও পড়ুন: West Bengal Lok Sabha Elections 2024: বন্ধ রেশন, পান না বার্ধক্য ভাতাও! হতাশ ১০৫ বছরের পরেশচন্দ্র...

আজ, মঙ্গলবার তৃতীয় দফায় ভোটগ্রহণ চলছে মালদা দক্ষিণ, মালদহ উত্তর, মুর্শিদাবাদ ও জঙ্গিপুর কেন্দ্রে। পুরুলিয়ায় ভোট ষষ্ঠ দফায়। কবে? ২৫ মে। এদিন পারা বিধানসভা এলাকায় প্রচার সারলেন মমতা। ২০১৯-এ ভোটে পুরুলিয়া কেন্দ্রটি হাতছাড়়া হয় তৃণমূলের। জিতেছিলেন বিজেপি প্রার্থী জ্যোর্তিময় সিং মাহাত। এবারও তিনিই প্রার্থী। বিপক্ষের তৃণমূলের শান্তিরাম মাহাত।

পারার জনসভায় মমতা বলেন, 'তৃণমূল কংগ্রেস সরকারি নাকি অপচয় করেছে, তাই একশো দিনের কাজের টাকা দেয় না। ওরে মিথ্যাবাদী, মিথ্যুকের দল, ১৮.২৪ কোটি  টাকা তৃণমূল কংগ্রেস বাঁচিয়েছে। মিথ্যে কথা বলেছিস তোরা,  কান মুলে দিতে হয় ওদের। ১ ভোট দেবেন, ২ টো কান মুলবেন। মনের মধ্যে এতটাই রাগ রাখবেন।  ভোট দিতে যাবেন, আর ২ টো করে কান মূলবেন। তবে যদি শান্তি হয়'।

তৃতীয় দফায় ভোট হচ্ছে দেশের ৯৩ আসনে। তৃণমূলনেত্রী বলেন, 'উত্তরপ্রদেশে নাকি সংখ্যালঘুদের ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে না।  ভোট দিতে গিয়েছে পিটিয়ে ফেলে রাখা হয়েছে রোদের মধ্যে। কী ভাবছেন, নির্বাচন কমিশন ব্য়বস্থা নেবে! একেবারেই না।  বিজেপির দালালি করে বেড়াচ্ছে কিছু লোক।  যা ইচ্ছা করে যাচ্ছে। আমি আপনাদের বলি, বাংলার হাত দিলে হাত গুটিয়ে দেবে মানুষ। বাংলার হাত দেওয়ার ক্ষমতা নেই। পাঁচজনকে ভোট দিতে না হলে, আরও পাঁচ কোটি তোর বিরুদ্ধে দেবে! এটা মাথায় রাখতে হবে। অত্যাচার করে ভোট হয় না'। 

আরও পড়ুন: Sheikh Shahjahan | Sandeshkhali viral video: 'ভুয়ো নয় সত্যি', সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে 'বিস্ফোরক' দাবি শেখ শাহজাহানের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.