WATCH: আচমকাই অণ্ডকোষে সজোরে বলের আঘাত, মর্মান্তিক পরিণতি ১১ বছরের ক্রিকেটারের!

11Year Old Boy Dies While Playing Cricket After Ball Hits Private Part: খেলতে গিয়ে আর বাড়ি ফেরা হল না ১১ বছরের বালকের! মর্মান্তিক মৃত্যুতে নিভল জীবনশিখা।

Updated By: May 6, 2024, 03:44 PM IST
WATCH: আচমকাই অণ্ডকোষে সজোরে বলের আঘাত, মর্মান্তিক পরিণতি ১১ বছরের ক্রিকেটারের!
শৌর্য খাড়ওয়ে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অত্য়ন্ত মর্মান্তিক ঘটনার খবর এল সামনে। মহারাষ্ট্রের পুণের লোহেগাঁওতে ক্রিকেট খেলতে গিয়ে প্রাণ গেল ১১ বছরের বালকের। গত বৃহস্পতিবার শৌর্য খাড়ওয়ে (Shaurya Khadwe) তার বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলছিল। শৌর্য বল করছিল। তার ডেলিভারিতে ব্য়াটার সজোরে ড্রাইভ করে। সেই বল সোজা এসে আঘাত করে শৌর্যর অণ্ডকোষে। এরপরেই শৌর্য মাটিতে লুটিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে শৌর্যর বন্ধুরা ছুটে আসে। দ্রুততার সঙ্গে শৌর্যকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে, ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

আরও পড়ুন:  'কপাল করে রিজার্ভে, সচিন-সৌরভ-দ্রাবিড়রা...'! গিলকে ফালাফালা করলেন বীরু!

এই ঘটনার সিসিটিভি ফুটেজে ভাইরাল হয়ে গিয়েছে। প্রতিবেদনের সঙ্গে সেই ভিডিয়ো জুড়ে দেওয়া হয়েছে। তবে তা দেখুন নিজের দায়িত্বে। কারণ এই ভিডিয়ো আপনার অস্বস্তির কারণ হতে পারে। শৌর্য ছিল রমনবাগের নিউ ইংলিশ স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। শৌর্যর খবর শুনে তার স্কুলে নেমে এসেছে শোকের ছায়া। সাধারণত এই ধরণের ঘটনা থেকে গোপনাঙ্গকে বাঁচাতে ব্য়াটার ও উইকেটকিপাররা অ্যাবডোমিনাল গার্ড পরে। তবে অ্য়ামেচার ক্রিকেটে টেনিস বলে ক্রিকেট খেলার ক্ষেত্রে সচারচর এমন গার্ড ব্য়বহার করে না প্রায় কেউই। তবে ছোট্ট শৌর্য চলে গিয়ে বড় বার্তা দিয়ে গেল। এরপর হয়তো টেনিস বা অন্য যে কোনও বলে ক্রিকেট খেলার সময়ে গার্ড পরবে বাকিরা!

আরও পড়ুন: Chelsea Pays Tribute To Angry Rantman: চেলসি ভুলল না তাদের অন্ধভক্তকে! বাঙালি ইউটিউবারকে ফেরাল ব্রিটিশ ক্লাব
 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.