WATCH | KKR vs PBKS | IPL 2024: ওপেনারদের দাপটে কেকেআরের রেকর্ড! আবরামকে নিয়ে ইডেন মাতাচ্ছেন শাহরুখ

KKR vs PBKS Live Score, IPL 2024: ওপেনারদের সৌজন্য়েই কেকেআর পেয়ে গেল বিরাট রানের মঞ্চ। সল্ট-নারিন ফের চেনালেন জাত। লিখলেন ইতিহাস  

Updated By: Apr 26, 2024, 09:45 PM IST
WATCH | KKR vs PBKS | IPL 2024: ওপেনারদের দাপটে কেকেআরের রেকর্ড! আবরামকে নিয়ে ইডেন মাতাচ্ছেন শাহরুখ
সল্ট-নারিনের দাপট দেখল ইডেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডেন গার্ডেন্স (Eden Gardens) ফের একটা দুরন্ত ম্য়াচ চলছে। শাহরুখ খানের (Sharukh Khan) কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) খেলেছে প্রীতি জিন্টার (Preity Zinta) পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে। আইপিএল যে ম্য়াচ চেনে 'বীর-জারা' (Veer-Zaara) নামেই। দুই ওপেনার ফিল সল্ট (Phil Salt) ও সুনীল নারিনের (Sunil Narine) দাপটে কেকেআর তুলল ছয় উইকেটে ২৬১ রান। আর আগেই জানা গিয়েছিল যে, কেকেআর কর্ণধার শাহরুখ আসবেন এই ম্য়াচ দেখতে। ঠিক সেটাই হল। কিং খান তাঁর ছোট ছেলে আব্রামকে নিয়ে দলের খেলা উপভোগ করছেন নিজের স্ট্য়ান্ডে বসে। 

আরও পড়ুন: Yuvraj Singh | T20 World Cup 2024: বিরাট-রোহিতের অবসর! বিশ্বকাপে বিরাট দায়িত্বে যুবি, বোর্ডকে দিলেন চরম বার্তা

এদিন একেবারে শুরু থেকেই মারকাটারি মেজাজে তাণ্ডবনৃত্য় করলেন দুই ওপেনিং ব্যাটার নারিন-সল্ট। তাঁরা ঠিকই করে নিয়েছিলেন যে, সকল বোলারকে ক্লাবস্তরে নামিয়ে আনবেন। নারিন-সল্টের যুগলবন্দিতে ১০ ওভারে উঠে যায় ১৩৮ রান। ৩২ বলে ৭১ রানের আগুনে ইনিংস খেলে ফেরেন নারিন। চলতি আইপিএলে তিনি ঠিকই করে নিয়েছেন যে, ঘড়ির কাঁটা উল্টোদিকেই ঘুরিয়ে দেবেন। ন'টি চার ও চারটি ছয় মারলেন নারিন। তিনি ফেরার কিছুক্ষণের মধ্য়েই ডাগআউটে ফিরে যান সল্ট। তবে যা করার তিনি করে দিয়ে গিয়েছেন। ৩৭ বলে ৭৫ রানের ইনিংস সাজান হাফ ডজন চার-ছয়ে। সল্ট আবারও বার্তা দিলেন যে, এই মরসুমে আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজকে বেঞ্চেই থাকতে হবে।

নারিন-সল্ট ফেরার পর ভেঙ্কটেশ আইয়ার (৩৯), আন্দ্র রাসেল (২৪) ও শ্রেয়স আইয়াররা (২৮) ছোট ছোট করে ক্য়ামিও ইনিংস খেলে এই রান তুলেছেন স্কোরবোর্ডে। চলতি আইপিএলে কোনও দলই ২০০ বা তার বেশি রান করে নিশ্চিন্তে থাকতে পারছে না। কারণ প্রায়ই দুই দল মিলিয়ে ৪০০ প্লাস রান উঠেই যাচ্ছে। তবে কেকেআর এই রানের পর যদি নিয়ন্ত্রিত বোলিং করতে পারে, তাহলে দুই পয়েন্ট আসবেই, তা বলে দেওয়া যায়। ঘটনাচক্রে এদিন ইডেনে আইপিএল ইতিহাসের সর্বোচ্চ রান হল। এর আগে গতবছর চেন্নাই সুপার কিংস করেছিল ২৩৫ রান। সিএসকে-র রেকর্ড ভেঙে দিল কেকেআর। এখানেই শেষ নয়, ক্রিকেটের স্বর্গোদ্য়ানে এর আগে কোনও টি-২০ ক্রিকেট ম্য়াচে এত রান হয়নি। এটাই সর্বোচ্চ। কেকেআর এদিন ধারাবাহিক ভাবে ব্য়র্থ মিচেল স্টার্ককে বসিয়েছে। তাঁর বদলে খেলছেন দুষ্মন্ত চামিরা। তাঁর হাতে স্টার্কই কেকেআর অভিষেক ক্য়াপ তুলে দিয়েছেন। এখন দেখার চামিরা কী করেন!

আরও পড়ুন: KKR Mystrey Girl: ইডেনও পেয়েছে তাঁকে, সৌন্দর্যে আলিয়ার চেয়ে কম নন! কে এই বাদশার 'লাকি চার্ম'?

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.