Dipsita Dhar | Kalyan Banerjee: মুখোমুখি কল্যাণ- দীপ্সিতা! স্লোগান পালটা স্লোগান, এড়িয়ে গেল সৌজন্যের রাজনীতিও

Lok Sabha Election 2024: সিপিএম ও তৃণমূলের প্রচার একই রাস্তায় এসে যায়। সেখানেই সাময়িক উত্তেজনা তৈরি হয়৷ একে অপরের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে।  

Updated By: May 8, 2024, 04:16 PM IST
Dipsita Dhar | Kalyan Banerjee: মুখোমুখি কল্যাণ- দীপ্সিতা! স্লোগান পালটা স্লোগান, এড়িয়ে গেল সৌজন্যের রাজনীতিও
ফাইল ছবি

বিধান সরকার: প্রচারে বেরিয়ে মুখোমুখি কল্যাণ- দীপ্সিতা। স্লোগান পাল্টা স্লোগানে উত্তেজনা। কর্মিদের সামলালেন আবারও সিপিএম হঠাও স্লোগানও দিলেন কল্যাণ। শান্ত হয়ে রবীন্দ্র সঙ্গীত গাইলেন। নানা মুডে দেখা গেলো কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। দীপ্সিতার কটাক্ষ, মিস্টার ইন্ডিয়া ঘড়িটা হয়তো এখনও পড়ে আছেন, তাই দেখতে পেলাম না। উনি পথে নেমেছেন, ৪ তারিখ হারার পর ওনাকে পথেই থাকতে হবে।

আরও পড়ুন, Mamata Banerjee: 'কথা বলার ক্ষমতাই হারিয়ে ফেলেছি', দেড় মাস বাড়ির বাইরে থেকে 'অসুস্থ' মমতা!

উনি মিস ইউনিভার্স নিজেকে সোফিয়া লরেন ভাবছেন পাল্টা বললেন কল্যাণ। শ্রীরামপুরে পেয়ারাপুর মুসলমান পাড়ায় আজ প্রচারে যান তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সেখানেই বড় বেলু থেকে প্রচারে শুরু করেন সিপিআইএম প্রার্থী দীপ্সিতা ধর। সেখানেই মুখোমুখি হয় কল্যাণ-দীপ্সিতা। তৃণমূল হঠাও, সিপিএম হঠাও, স্লোগান ওঠে দুই পক্ষের। তৃণমূল প্রার্থীরা রাস্তায় নেমে স্লোগান দিতে থাকে।

কল্যাণ বাবু নিজে রাস্তায় নেমে দলীয় কর্মীদের সরিয়ে দীপ্সিতাকে যাওয়ার জন্য রাস্তা করে দেন। তারপরেও চলতে থাকে দুই দলের  রাজনৈতিক স্লোগান। মুখোমুখি হলেও রাজনৈতিক সৌজন্য দেখা যায়নি দুজনের। বরং কটাক্ষ করতে ছাড়লেন না একে অপরকে। দীপ্সিতা বলেন, কল্যাণ বাবুকে তিনি দেখতে পাননি, উনি হয়তো মিস্টার ইন্ডিয়ার ঘড়িটা এখনও পড়ে আছেন তাই ওনাকে দেখা গেল না। এখন উনি আমাকে দেখে রাস্তায় নামলেন ভোটের পরে একেবারেই রাস্তায় নেমে যাবেন।

পাল্টা কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, দীপ্সিতা আমাকে দেখবে কি করে ও তো মিস ইউনিভার্স। ও নিজেকে সোফিয়া লরেন ভাবা শুরু করেছে। সবাইতো দেখতে পাচ্ছে ও এরমভাবেই চালিয়ে যাবে আর আমাকেও বলে যেতে হবে। 

আরও পড়ুন, WB Uccha Madhyamik Result 2024: উচ্চমাধ্যমিকের প্রথম দশে ৫৮ জন, এবারও এগিয়ে জেলা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.