Konnagar News: বাড়িওয়ালার নাবালিকা মেয়ের সঙ্গে ঘৃণ্য আচরণ ভাড়াটের, মা পুলিসে যেতে চাইলে....

Konnagar News: স্থানীয় বাসিন্দাদের সহায়তায় উত্তরপাড়া থানায় অভিযোগ করেন নাবালিকার মা। এরপরই পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে ও অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করে

Updated By: May 7, 2024, 12:41 PM IST
Konnagar News: বাড়িওয়ালার নাবালিকা মেয়ের সঙ্গে ঘৃণ্য আচরণ ভাড়াটের, মা পুলিসে যেতে চাইলে....

বিধান সরকার: বাড়িভাড়া দিয়ে এখন পস্তাচ্ছেন বাড়িওয়ালা। যাকে আশ্রয় দিয়েছিলেন তারই কুনজর পড়ল নাবালিকা মেয়ের উপরে! অভিযোগ, বাড়িওয়ালার নাবালিকা মেয়ের উপরে যৌন নির্যাতন চালিয়েছে ভাড়াটে পরিতোষ কর্মকার। অভিযোগ দায়ের হওয়ায় তাকে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিস। আজ তাকে শ্রীরামপুর আদালতে পেশ করা হবে।

আরও পড়ুন-দু-দিন দুরকম শতাংশের হিসেব, প্রথম ২ দফার ভোটের হার নিয়ে কমিশনকে চিঠি তৃণমূলের!

কোন্নগরের ওই ঘটনায় গতকাল অভিযোগ জমা পড়ে উত্তরপাড়া থানায়। স্থানীয় ও পুলিস সূত্রে খবর, কোন্নগর স্টেশন রোডে জুয়েলারির দোকান রয়েছে অভিযুক্ত পরিতোষ কর্মকারের। সেই বাড়িতে স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া থাকতেন তিনি। সেই বাড়ির বাড়িওয়ালার এক বছর সাতকের মেয়ের উপরে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। নাবালিকা অসুস্থ বোধ করলে তাকে প্রথম শ্রীরামপুরের ওয়ালেস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শ্রমজীবী হাসপাতালে পাঠানো হয় তাকে।

এদিকে, নাবালিকার মা থানায় অভিযোগ করতে চাইলে তাকে অভিযুক্তের আইনজীবী ভয় দেখান বলে অভিযোগ। এরপর স্থানীয় বাসিন্দাদের সহায়তায় উত্তরপাড়া থানায় অভিযোগ করেন নাবালিকার মা। এরপরই পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে ও অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করে। স্থানীয় বাসিন্দারা এখন দাবি তুলেছেন, অভিযুক্তকে পাড়ায় থাকতে দেওয়া হবে না।  এনিয়ে কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাস বলেন, এদের শাস্তির পাশাপাশি চিকিত্সার প্রয়োজন। একজন মানুষ কীভাবে এমন কাজ করতে পারে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.